সতীর্থের মায়ের সাথে প্রেম আর শাকিরার সাথে পিকের প্রতারণা?

|

ছবি: সংগৃহীত

বার্সেলোনার তারকা ফুটবলার জেরার্ড পিকের বিশ্বাসঘাতকার জেরে হাসপাতালে ভর্তি হয়েছেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা। অন্য নারীর সঙ্গে প্রণয়ে জড়িয়ে পিকে ধরা পড়েছেন এই বিশ্বখ্যাত পপ তারকার কাছে। গুঞ্জন আছে, ভেঙে যাচ্ছে পিকে ও শাকিরার ১২ বছরের সম্পর্ক। সেই সাথে উঠেছে গুঞ্জন, শাকিরার সাথে পিকের প্রতারণার নেপথ্যে আছেন যে নারী তিনি নাকি পিকের বার্সা সতীর্থ পাবলো গাভির মা!

স্প্যানিশ গণমাধ্যম মার্কায় প্রকাশিত খবরে বলা হয়েছে, এল পেরিওডিকোর দুই সাংবাদিক লরেনা ভাসকেজ ও লরা ফা নিশ্চিত করেছেন, ২০ বছর বয়সী এক স্বর্ণকেশী তরুণীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় জেরার্ড পিকেকে আবিষ্কার করেছেন শাকিরা। জানা গেছে, এখনো পড়াশোনা করছেন সে নারী। একই সাথে বার্সার ১টি ইভেন্টে উপস্থাপনাও করেছেন এই তরুণী। তবে তার পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

সর্বডানে গাভির মা। ছবি: সংগৃহীত

এই খবরে কিছুটা হলেও স্বস্তি ফিরতে পারে বার্সেলোনা শিবিরে। কারণ, গত বৃহস্পতিবার (২ জুন) একটি ট্রল ভিত্তিক টুইটার অ্যাকাউন্ট থেকে দাবি করা হয়, পিকে যে নারীর সাথে অন্তরঙ্গ অবস্থায় শাকিরার কাছে ধরা পড়েছেন, তিনি পিকের বার্সা সতীর্থ ১৭ বছর বয়সী ফুটবলার পাবলো গাভির মা। কিন্তু স্প্যানিশ সংবাদমাধ্যম এল পেরিওডিকোর রিপোর্টে টুইটারের দাবিকে উড়িয়ে দেয়া হয়। সেখানে বলা হয়েছে, পিকের সাথে শাকিরার সম্পর্ক ভেঙে যাওয়ার দ্বারপ্রান্তে পৌঁছেছে এক ২০ বছর বয়সী স্বর্ণকেশীর আগমনে। তাই গাভির মা গাভিনিন আনাসির পরিচয় এসেছিল কেবল গুজব হিসেবে।

তবে, ফুটবল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও আকর্ষণীয় এই জুটি এখন এখন ভেঙে যাওয়ার দ্বারপ্রান্তে। প্রিয় মানুষের কাছ থেকে পাওয়া কষ্ট সামলাতে না পেরে অসুস্থ হয়ে পড়েছেন শাকিরা। জানা গেছে, মনের ওপর প্রচণ্ড চাপ সহ্য করতে পারেননি তিনি। অবস্থার অবনতি হওয়ায় শেষ পর্যন্ত হাসপাতালে যেতে হয় এই পপ তারকাকে।

ছবি: সংগৃহীত

বিয়ের সম্পর্কে না জড়ালেও পিকে ও শাকিরার রয়েছে দুটি ছেলে সন্তান। বড় ছেলে মিলানের বয়স ৯ ও ছোট ছেলে শাশার বয়স ৭। তারপরও দুজন কেন বিয়ে করছেন না, সেই প্রশ্নের উত্তরে কলম্বিয়ান সুপারস্টার শাকিরা বলেছিলেন, বিয়েটা আমার কাছে অনেকটাই সেই নিষিদ্ধ ফলের মতোন। আমি চাই সে আমার প্রতি মনোযোগী থাকুক। তাকে বুঝতে হবে, তার ব্যবহারের ওপরই নির্ভর করবে সম্পর্কটা কেমন হবে।

কিন্তু শাকিরা পারেননি পিকেকে বেঁধে রাখতে। এখন শাকিরার সামাজিক মাধ্যমের পোস্টগুলো থেকেও হারিয়ে গেছেন পিকে। সম্প্রতি কলম্বিয়ান তারকার এক গানেও বলা হয়েছে পিকের বিশ্বাসঘাতকতার কথা। ‘তে ফেলিসিতো’ নামের সেই গানের লিরিকে যেন অনেকেই খুঁজে নিতে পারেন তার ইঙ্গিত। সেখানে বলা হয়েছে, তোমাকে পূর্ণ করতে গিয়ে আমি চুরমার হয়ে গেছি। ওরা আমায় সতর্ক করেছে, কিন্তু আমি পাত্তা দিইনি। বলো না তুমি দুঃখী, তোমাকে আমি চিনি এবং জানি, তুমি মিথ্যে বলো।

আরও পড়ুন: ২৯ গুলিতেই প্রাণে বাঁচলেন ব্রাজিলের ফুটবলার

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply