শাহরুখের সিনেমা নিয়ে যা বললেন সালমান

|

পাঠান ও ডানকি ও জাওয়ান— শাহরুখ খানের এ তিন সিনেমা মুক্তি পাচ্ছে ২০২৩ সালে। গতকাল শুক্রবারই (৩ জুন) আসে এ নিয়ে ঘোষণা। সদ্য প্রকাশিত জাওয়ানের টিজার ঘিরে উন্মাদনার পারদ চড়ছে ভক্তদের মাঝে। তাতে যুক্ত হয়েছেন সালমান খানও।

ইনস্টাগ্রামে জাওয়ানের টিজার শেয়ার করে বলিউড ভাইজান লেখেন, ‘আমার জাওয়ান ভাই রেডি আছে।’ যা নিয়ে দুই খানের ভক্তদের মধ্যেও উন্মাদনা চোখে পড়ার মতো। জওয়ানের টিজার শেয়ার করার জন্য সালমান খানকে আবার ধন্যবাদ জানিয়েছেন সিনেমাটির পরিচালক অ্যাটলি কুমার।

শাহরুখ-সালমান খানের পুরনো বন্ধুত্ব ফের ফিরে এসেছে। বহু জায়গায় দুই তারকাকে এক জায়গায় দেখা যায়। সালমান খানের সিনেমা টিউবলাইটে ক্যামিও করেছিলেন কিং খান। এমনকি সালমানের অনন্য সিনেমার প্রশংসাও শোনা গেছে বলিউড বাদশার মুখে। আর শাহরুখের জাওয়ান নিয়ে সালমানের প্রশংসা যে এই বন্ধুত্বেরই অংশ তা আর বলার অবকাশ রাখে না।

উল্লেখ্য, আগামী বছর ২ জুন বড় পর্দায় মুক্তি পাবে শাহরুখ খানের এই ছবি। তার বিপরীতে দেখা যাবে নয়নতারাকে। তবে ছবির বিষয়বস্তু কী হতে চলেছে তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ জাওয়ানের টিম।

শেষবার শাহরুখ খানকে বড় পর্দায় দেখা গেছে ২০১৮ সালে, জিরো সিনেমায়। বক্স অফিসে সেভাবে সাড়া ফেলেনি সিনেমাটি। তাই আগামী ছবি নিয়ে ভক্তদের মনে প্রত্যাশার পারদ চড়ছে।

একই বছরের জানুয়ারি মাসে মুক্তি পাবে শাহরুখের ‘পাঠান’। এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। ডিসেম্বরে মুক্তি পাবে রাজকুমার হিরানি পরিচালিত ডানকি। এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply