হত্যার হুমকি দিয়ে উড়ো চিঠি, পাঞ্জাবি গায়কের পর গ্যাংস্টারের লক্ষ্য এবার সালমান?

|

ছবি: সংগৃহীত।

ভারতের পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয় গত ২৯ মে। এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এ ঘটনার এক সপ্তাহের মধ্যেই হত্যার হুমকি দেয়া হলো বলিউডের সালমান খান ও তার বাবা সেলিম খানকে। অভিনেতার নিরাপত্তার কথা ভেবে এরই মধ্যে মামলা করা হয়েছে থানায়। খবর টাইমস অব ইন্ডিয়ার।

রোববার (৫ জুন) স্থানীয় সময় সকালে মুম্বাইয়ের বান্দ্রায় এ হত্যার হুমকি দিয়ে একটি উড়ো চিঠি পাঠানো হয়েছে। সকালে সেলিম খান যেখানে প্রাতঃভ্রমণে যান চিঠিটি পাওয়া যায় সেখানেই। বিশ্রাম নেয়ার স্থানেই ফেলে রাখা হয়েছিল একটি চিঠি। সেটি প্রথম হাতে পান সেলিম খানের নিরাপত্তারক্ষীরা। এই হুমকির পেছনেও সিধু মুসেওয়ালাকে হত্যার পেছনে দায়ী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই আছে, তেমনটিই মনে করা হচ্ছে। যদিও মামলায় কারো নাম উল্লেখ করা হয়নি।

এই গ্যাংস্টার লরেন্স এর আগেও সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিল। ২০১৮ সালে আদালতে দাঁড়িয়ে সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিল সে। শুধু হুমকিই নয়, অভিনেতাকে হত্যার জন্য লোকও ঠিক করা হয়।

ওই সময় গ্যাংস্টার লরেন্স আদালতের সামনে সংবাদমাধ্যমকে লরেন্স বলেছিল, ‘আমরা যা করি, জানিয়েই করি। জোধপুরেই খুন করব সলমন খানকে। এখনও তো কিছুই করিনি।’ এরপর লরেন্সের সহকারী সম্পৎ নেহরাকে বিভিন্ন সময়ে সালমানের বাড়ির সামনে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছিল। গোপন সূত্রে সেই খবর পেয়ে দিল্লি পুলিশ তাকে গ্রেফতার করে। জেলে পাঠানো হয় লরেন্সকেও। তাই সে যাত্রায় প্রাণ রক্ষা হয় সালমানের। তবে এবারে হত্যার হুমকি দিয়ে কী লেখা হয়েছি চিঠিতে তা জানা যায়নি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply