একটি বাজে দিনেই শেষ হতে পারে শিরোপা স্বপ্ন, শোয়েবের সতর্কবার্তা

|

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তান ক্রিকেট দলকে সতর্ক থাকার পরামর্শ দিলেন শোয়েব আখতার। এই স্পিডস্টার বলেছেন, কেবল একটি বাজে দিনেই শেষ হয়ে যেতে পারে পাকিস্তানের শিরোপার স্বপ্ন।

শোয়েব আখতার বলেন, এই বিশ্বকাপ আমাদের হাত গলে পড়ে যেতে দেয়া যাবে না। আমরা ১৯৯৯ বিশ্বকাপের মতো কেবল একটি বাজে দিনের খেসারত দিতে চাই না। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ আমাকে ১৯৯৯ সালের কথা মনে করিয়ে দেয়। সেরকম দুর্ভাগ্য আর বরণ করতে চাই না। আমার মতে, অন্য যে কারো চেয়ে আমাদের দলে ভারসাম্য বেশি। পেসাররা দারুণ, স্পিনাররাও ভালো। কেবল ইংল্যান্ড পারে আমাদের বিপাকে ফেলতে। কিন্তু সবার আগে, আমাদের ফাইনালে যেতে হবে। আর সেজন্য চাই সেমিফাইনালে জয়।

সর্বশেষ বিশ্বকাপে ভারতকে উড়িয়ে দেয়া দলটির জন্য কঠিন বাস্তবতা অপেক্ষা করছে বলেও জানান তিনি। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হবে ভারত-পাকিস্তানের সুপার টুয়েলেভের লড়াই। পিচ ও কন্ডিশন ম্যাচের ফলাফলে বেশ প্রভাব ফেলবে বলে মনে করেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার বলেন, এই বিশ্বকাপে ভারত সঠিক পরিকল্পনা নিয়ে আসবে। তাই দলটিকে হারানো পাকিস্তানের জন্য সহজ হবে না। ম্যাচের ফলাফল নিয়ে আগাম মন্তব্য করা এই মুহূর্তে বেশ কঠিন। মেলবোর্নের পিচ ফাস্ট বোলারের জন্য বাউন্সে সহায়তা করবে। তাই পাকিস্তানের জন্য দ্বিতীয় ভাগে বোলিং করা উচিত হবে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply