ইপিএলের বর্ষসেরা একাদশে রোনালদো, নেই সন

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে জনমত জরিপে বর্ষসেরা খেলোয়াড়ের খেতাব জিততে না পারলেও সেরা একাদশে জায়গা করে নিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে জায়গা হয়নি গেল মৌসুমে টটেনহ্যাম হটস্প্যারের হয়ে মাঠ মাতানো খেলোয়াড় সন হিয়াং মিনের।

ছয় নম্বরে থেকে রোনালদোর দল ম্যানচেস্টার ইউনাইটেড মৌসুম শেষ করলেও আপন আলোয় উজ্জ্বল ছিলেন রোনালদো। লিগে ১৮ গোল করেছেন রোনালদো।

শুক্রবার (১০ জুন) পিএফএ ইংলিশ প্রিমিয়ার লিগের ২০২১-২২ মৌসুমের সেরা একাদশের এই তালিকা প্রকাশ করে। সেরা একাদশে রানার্স আপ দল লিভারপুল থেকে সর্বোচ্চ ৬ জন জায়গা পেয়েছেন। আর চ্যাম্পিয়ন হলেও ম্যানচেস্টার সিটি থেকে জায়গা পেয়েছেন ৩ জন। রোনালদো ছাড়া বাকি একজন চেলসির ফুটবলার।

পিএফএ প্রিমিয়ার লিগের বর্ষসেরা একাদশ
অ্যালিসন বেকার (লিভারপুল), ভার্জিল ফন ডাইক (লিভারপুল), অ্যান্টনিও রুডিগার (চেলসি), ট্রেন্ট অ্যালেকজান্ডার আর্নল্ড (লিভারপুল), জোয়াও ক্যানসেলো (ম্যানচেস্টার সিটি), বার্নার্দো সিলভা (ম্যানচেস্টার সিটি), কেভিন ডি ব্রুইনা (ম্যানচেস্টার সিটি), থিয়াগো আলকানতারা (লিভারপুল), সাদিও মানে (লিভারপুল), মোহামেদ সালাহ (লিভারপুল) ও ক্রিস্টিয়ানো রোনালদো (ম্যানচেস্টার ইউনাইটেড)।

তথ্যসূত্র: স্কাই স্পোর্টস।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply