এবার আলিয়ার বিরুদ্ধে নেপোটিজমের অভিযোগ ঐশ্বরিয়ার! নিশানা ফের করন জোহর

|

ছবি: সংগৃহীত।

বলিউডে একাধিকবার স্বাজনপ্রীতি বা নেপোটিজমের অভিযোগ উঠেছে আলিয়া ভাটের বিরুদ্ধে। পরিচালকের মেয়ে হওয়ায় তার সফলতার পেছনে পরিশ্রম ছাড়াও ছিল বড় সমর্থন এমন অভিযোগ সোশ্যাল মিডিয়ায় এসেছে অনেক। বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই অভিযোগ ভয়াবহ আকার ধারন করে। এরপর একের পর এক ভালো ছবি উপহার দিয়ে সেই অপবাদ ঘুচিয়েছেন আলিয়া। তবে তার ভালো কাজ পাওয়ার পেছনে আছে নেপোটিজম এবং করণ জোহরের হাত, এমন বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় এসেছেন ঐশ্বরিয়া রায় বাচ্চন। খবর হিন্দুস্তান টাইমসের।

সম্প্রতি ‘ফ্যানি খান’ ছবির মুক্তিতে এসে ঐশ্বরিয়া বলেন, একটার পর একটা ভালো কাজের সুযোগ পেয়েছে আলিয়া। এই সুযোগ তাকে দিয়েছে করন জোহর। তাই আলিয়ার কাছে প্রতিষ্ঠা পাওয়া সহজ ছিল।

তিনি আরও বলেন, আমি আলিয়াকে বলেছি, এটা ওর জন্য দারুণ ব্যাপার। কারণ প্রথম থেকেই করন তাকে যে ধরনের সমর্থন ও সুযোগ দিয়ে এসেছে, তাতে খুব সহজেই আলিয়ার প্রতিষ্ঠা পাওয়া সম্ভব হয়েছে। এটা একজন অভিনেতার কাছে খুবই আনন্দের, যখন সে জানতে পারে তার সামনে অনেক ভালো সুযোগ অপেক্ষা করে আছে।

তবে ঐশ্বরিয়ার এমন মন্তব্যে নেপোটিজমের আলোচনা আরও একবার জোরদার হলো। ফের আলিয়াকে নিয়ে আলোচনা-সমালোচনা শুরু সোশ্যাল মিডিয়ায়। এখন প্রশ্ন উঠছে, আলিয়া আর করনের সাথে কি ঐশ্বরিয়ার সম্পর্কের অবনতি হলো? কিন্তু করনের ৫০তম জন্মদিন উপলক্ষে সপরিবারে উপস্থিত হয়েছিলেন ঐশ্বরিয়া। সেখানে বেশ সাবলিলই দেখা গেছে তাদের। তাই আচমকা এমন মন্তব্য ঘিরে জন্ম নিচ্ছে বিভিন্ন জল্পনা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply