জেসিআই রক ফেস্টে মাতালেন তরুণরা

|

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ প্রথমবারের মতো আয়োজন করেছেন ‘জেসিআই রক ফেস্ট ২০২২’।

শুক্রবার (১০ জুন) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-এর ১ নম্বর হলে বসেছিল দেশের প্রথম সারির একাধিক ব্যান্ড ও তাদের ভক্তদের মিলনমেলা। এদিন দুপুর ২ টা থেকে শুরু করে রাত ১১টা পর্যন্ত রকফেস্টে একে একে পারফর্ম করেছে মাইলস, আর্টসেল, ওয়ারফেজ, শিরোনামহীন, অ্যাভোয়েড রাফা, ম্যাকানিক্স, তীরন্দাজ ও দৃক। ব্যান্ড দলগুলো একে একে পরিবেশন করেন তাদের জনপ্রিয় গানগুলো।

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে যুবসম্প্রদায়কে সমাজ গঠনে একতাবদ্ধ করতে এই কনসার্টের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। তিনি বলেন, তরুণ শক্তিকে এক করে দেশের উন্নয়ন করার উদ্দেশেই আমরা এগিয়ে চলছি। জেসিআই বাংলাদেশের এ রক কনসার্ট সুরের মূর্ছনায় তরুণদের আরও উজ্জীবিত করবে বলেও বিশ্বাস করি আমরা।

এ আয়োজনে প্রায় ৩ হাজার তরুণ-তরুণী অংশ নিয়েছেন বলে জানিয়েছেন আয়োজকরা। আগামী বছর গুলোতেও এমন আয়োজন অব্যাহত থাকবে বলেও তারা আশা তাদের।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে জেসিআইয়ের সদর দফতর অবস্থিত, ১২০টিরও বেশি দেশে তারা কার্যক্রম পরিচালনা করে এবং সারা বিশ্বে সংগঠনটির সদস্য সংখ্যা ২ লাখেরও বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র প্রায় ২৫টিরও বেশি লোকাল অরগানাইজেশন কাজ করছে বলে জানিয়েছেন আয়োজকরা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply