ফরিদপুর বাস টার্মিনাল থেকে বাস উধাও, হেলপার নিখোঁজ

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলা বাস টার্মিনালে রাখা একটি বাস উধাও হয়ে গেছে। বাসে থাকা হেলাপারকেও খুঁজে পাওয়া যাচ্ছেনা। শুক্রবার (১১ জুন) দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

উধাও হয়ে যাওয়া প্রিয়াংকা পরিবহন নামের ওই বাসটির মালিক ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আনিচুর রহমান। নিখোঁজ হেলপারের নাম ছলেমান মন্ডল (১৯)। ছলেমান ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের কাফুরা গ্রামের কামাল মন্ডলের ছেলে।

আনিচুর রহমান জানান, আমার গাড়িটি জেলার লোকাল রুটে চলাচল করে। কামারখালী থেকে ছেড়ে এসে শুক্রবার বিকাল ৫টা ২৭ মিনিটে ফরিদপুর বাস টার্মিনালে আসে। প্রতিদিনের মতো রাতে বাসটি টার্মিনালে রাখা হয়। রাতে বাসের মধ্যে হেলপার ছলেমান ছিলেন।

তিনি আরও বলেন, সকালে বাস টার্মিনালে এসে গাড়িটিকে আর পাওয়া যায়নি। হেলপার ছলেমানও উধাও, তার মোবাইলটিও বন্ধ পাওয়া যাচ্ছে। এ ঘটনায় শনিবার সকালে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

ফরিদপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল বলেন, টার্মিনাল থেকে বাস উধাওয়ের ঘটনায় বাসের মালিক অভিযোগ দায়ের করেছেন। বাসটি ও বাসে থাকা হেলপারকে খুঁজে বের করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply