প্রধান দু’টি রাজনৈতিক দলের কর্মকাণ্ড একই, মানুষের প্রত্যাশা একটি বিকল্প দল: জিএম কাদের

|

চাঁদপুরে জিএম কাদের।

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

জাতীয় পার্টি দলের নিজস্বতা বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। দেশের প্রধান দু’টি রাজনৈতিক দলের মধ্যে জনগণের অপছন্দের কাজ করার দিক থেকে মিল আছে বলে মন্তব্য করেন তিনি। শনিবার (১১ জুন) দুপুরে চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন একথা বলেন জিএম কাদের।

এ সময় জিএম কাদের বলেন, বাংলাদেশের প্রধান যে দুটি দল আছে তাদের মধ্যে আদর্শগত অনেক ফারাক দেখা গেলেও কর্মকাণ্ডের দিক থেকে তাদের অনেক মিল রয়েছে। বিশেষ করে মানুষের অপছন্দের কর্মকাণ্ডগুলোর ক্ষেত্রে তাদের মধ্যে মিল রয়েছে। দেশের মানুষের এখন প্রত্যাশা বিকল্প একটি রাজনৈতিক দল। আমরা লক্ষ্যে কাজ করে যাচ্ছি এবং আমি চাই আমরা যেন মানুষের সেই প্রত্যাশা পূরণ করতে পারি।

জিএম কাদের বলেন, নির্বাচনের আগে আমরা সিদ্ধান্ত নেবো জাতীয় পার্টি কীভাবে নির্বাচনে অংশগ্রহণ করবে। একক নাকি সরকার পক্ষ বা বিরোধী পক্ষের সাথে জোট করবে। আমরা পরবর্তীতে জনগণের প্রত্যাশা ও আমাদের দলীয় নীতি নির্ধারক পর্যায়ের নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেবো।

এই সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বালা এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, এডভোকেট রেজাউল হক ভূইঁয়া, লে. জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী এমপিসহ প্রমুখ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply