যৌনকর্মীর সাথে ‘প্রেম’ ইংলিশ তারকা ফুটবলারের, শাস্তি দিল পার্টনার

|

ছবি: সংগৃহীত

যৌনকর্মীর সাথে প্রেমের সম্পর্ক হাতেনাতে ধরে ফেলায় এক ইংলিশ ফুটবলারকে শাস্তি দিয়েছেন তার পার্টনার। যদিও অভিযুক্ত সেই ফুটবলারের নাম প্রকাশ করেনি ইংলিশ পত্রিকাগুলি।

শনিবার (১১ জুন) এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করে ইংলিশ গণমাধ্যম ডেইলি মেইল অনলাইন। সেখানে বলা হয়, সন্তানদের সাথে খেলাধুলা করছিলেন ওই ফুটবলার। এমন সময়ই তার ফোনে আসতে থাকে একের পর এক অশ্লীল ছবি। যা দেখতে পান পাশে থাকা তার পার্টনার। এতেই ঘটে বিপত্তি।

ওই ফুটবলারকে একের পর এক প্রশ্নবাণে জর্জরিত করেন প্রেমিকা। এক সময় প্রেমের বিষয়টি স্বীকারও করে নেন ওই ফুটবলার। জানান, প্রেমিকা একজন যৌনকর্মী। ওই যৌনকর্মীর সাথে সাত মাসের সম্পর্ক রয়েছে তার। প্রেমে পড়ার পর ওই যৌনকর্মীর পিছনে ৫৫,০০০ পাউন্ড খরচ করেছেন তিনি। তবে শর্ত ছিল, যখনই তিনি (ফুটবলার) ফাঁকা থাকবেন সঙ্গ দিতে হবে তাকে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, ওই যৌনকর্মীর অসুস্থ মাকে দেখতে যাওয়ার নাম করে একসাথে সময় কাটিয়েছেন দু’জন। উপহার দিয়েছিলেন ২০,০০০ পাউন্ড। তাছাড়া তাকে ২৫০০ ইউরো মূল্যের একটি নেকলেসও উপহার দিয়েছিলেন ওই ফুটবলার।

আরও পড়ুন: টানা নয় ইনিংসে ৪টি শতক ও ৫টি অর্ধশতক; যেই সিংহাসনে বাবরই প্রথম

তবে এসব কাহিনী শুনে নিজেকে ঠিক রাখতে পারেননি ওই ফুটবলারের পার্টনার। সাথে সাথেই ওই ফুটবলারকে শারীরিকভাবে আঘাত করে বাড়ির বাইরে বের করে দেন। এরপর নিজেও চলে যান বাবামায়ের বাড়িতে। যদিও খবর বলছে, শেষবারের মতো ওই ফুটবলারকে একটি সুযোগ দিতে চান তিনি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply