বোনকে উত্যক্ত, রক্ষা করতে গিয়ে মারধরের শিকার ভাই

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের খুরুশকুল বেড়িবাঁধ এলাকায় বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাইকে বেধড়ক মারধর করেছে তিন বখাটে। বোনের ইজ্জত রক্ষায় ভাইয়ের প্রাণপণ চেষ্টা এবং বেধড়ক মার খাওয়ার ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গত ৩১ মে কক্সবাজারের সদর উপজেলার খুরুশকুল ইউপির আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মনুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। কয়েকদিন আগে ঘটলেও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় ঘটনাটি।

ভিডিওতে দেখা যায়, স্থানীয় বখাটেরা ভুক্তভোগী তরুণীকে ও তার ভাইকে বেধড়ক মারধর করছে। এসময় মোনাফ তার বোনকে জড়িয়ে ধরে রাখে এবং বখাটেদের লাঠি ও অন্যান্য আঘাত থেকে তাকে রক্ষা করেন। মোনাফের অভিযোগ, খুরুশকুল মনুপাড়ার বখাটে জামাল ও রায়হানরা আমার বোনকে রাস্তায় একা পেয়ে কটূক্তি করে। আমার বোন নীরবে বাড়ি ফিরে আসতে চাইলেও বখাটেরা বারবার তার পথ আটকাচ্ছিল।

তিনি আরও বলেন, আমি বাসা থেকে দেখে দৌড়ে ঘটনাস্থলে যাই। জিজ্ঞেস করার সঙ্গে সঙ্গে তারা আমার বোনকে লাঠি দিয়ে আঘাত করে। তখন আমি বোনকে জড়িয়ে ধরি। বোনকে জড়িয়ে ধরা অবস্থায় তারা আমাকে নির্দয়ভাবে পিটিয়েছে। তাদের দফায় দফায় মারধরের এক পর্যায়ে বোনসহ আমি মাটিতে পড়ে যাই।

সেদিন আহত হয়ে তিনি থানায় অভিযোগও দেন। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেন মোনাফ। এ ঘটনার পরও দুর্বৃত্তরা মোনাফকে হুমকি দিয়ে গেছে।

এদিকে মোনাফের অভিযোগ পাওয়ার বিষয়টি অস্বীকার করেছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনির উল গিয়াস। তার দাবি, তারা এমন ঘটনার কোনো অভিযোগ তারা পাননি। তবে শনিবার রাতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর অভিযান চালিয়ে আরমান ও রায়হান নামে দুই অভিযুক্তকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা জানিয়েছেন, স্থানীয় কিছু বখাটে প্রায়ই আশ্রয়ণ প্রকল্পে গিয়ে ইভটিজিংসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটিয়ে থাকে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply