চলন্ত ট্রেন থেকে ছো মেরে যাত্রীর ফোন ছিনতাই (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

চলন্ত ট্রেন থেকেই ছো মেরে এক যাত্রীর ফোন ছিনতাই করলো চোর। সম্প্রতি এমনই একটি ছিনতাইয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের বেগুসরাই স্টেশনের কাছাকাছি কোনো এক জায়গায়। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, ওই যাত্রী ট্রেনের দরজায় বসেছিলেন। তিনি কানে হেডফোন লাগিয়ে গান শুনছিলেন। এরপর চলন্ত ট্রেন থেকেই তার মোবাইল ফোন ছিনিয়ে নেয় এক চোর। এত দ্রুত এই ঘটনা ঘটে যে ওই যাত্রী অবাক হয়ে যান। এই ঘটনার পুরো ভিডিও ক্যামেরায় ধারণ করে রেখেছেন আরেক যাত্রী।

ভিডিওতে দেখা যায়, ট্রেনের বগির গেটে বসে আছেন দু’জন যাত্রী। এক যুবক নিজর মোবাইলে ট্রেন যাত্রার ভিডিও করছিলেন। তার কানে হেডফোন লাগানো ছিল। এরপর হঠাৎ একটি সেতুর রেলিং থেকে ঝুলে থাকা এক ব্যক্তি গেটে বসে থাকা যাত্রীর ফোন ছিনিয়ে নেয়। এমনকি যার ফোন ছিনতাই করা হয়েছে তার ব্যাপারটা বুঝতে সময় লাগে। পরে তিনি বুঝতে পারেন, তার ফোন ছিনতাই করা হয়েছে।

চোর এত দ্রুত এই কাজটি করে যে তার চুরি দেখার জন্য ভিডিওটি করা হয়েছে স্লো মোশনে। কীভাবে চলন্ত ট্রেন থেকে এত দ্রুত ফোন চুরি হলো! চোর এত নিখুঁতভাবে ফোনটি তুলে নেয় যে অনেকেই ভিডিওটি দেখে অবাক।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply