মুশফিককে পেছনে ফেলে টেস্টের মাস সেরা অ্যাঞ্জেলো ম্যাথুস

|

অ্যাঞ্জেলো ম্যাথুস। ছবি: সংগৃহীত

আইসিসির মাস সেরা টেস্ট ক্রিকেটার হলেন অ্যাঞ্জেলো ম্যাথুস। মুশফিকুর রহিম ও শ্রীলঙ্কার আসিথা ফার্নান্দোকে পেছনে ফেলে মে মাসের সেরা ক্রিকেটার হয়েছেন এই লঙ্কান বর্ষীয়ান ক্রিকেটার।

মে মাসে বাংলাদেশের বিপক্ষে ২ টেস্টের সিরিজ খেলে শ্রীলঙ্কা। প্রথম টেস্টে চট্টগ্রামে ১৯৯ রানের ইনিংস খেলেন ম্যাথুস। ঢাকা টেস্ট তার অপরাজিত ১৪৫ রানে ভর করে ১০ উইকেটের বড় জয় পায় শ্রীলঙ্কা। দুই টেস্টে ৩৪৪ রান করে ম্যাথুস পেছনে ফেলেছেন সিরিজে ২ সেঞ্চুরি তুলে নেয়া মুশফিকুর রহিমকে। অ্যাঞ্জেলো ম্যাথুসের ব্যাটিং নৈপুণ্যে ৫৫.৫৬ শতাংশ জয়ের রেকর্ড নিয়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ৪ নম্বরে উঠে এসেছে শ্রীলঙ্কা।

শ্রীলংকা-বাংলাদেশের টেস্ট সিরিজে ১৩ উইকেট শিকার করেন আইসিসির মাস সেরা ক্রিকেটারের দৌড়ে থাকা পেসার আসিথা ফার্নান্দোও। তবে অ্যাঞ্জেলো ম্যাথুস পেছনে ফেলেছেন আসিথাকেও।

আইসিসির মাস সেরা টেস্ট ক্রিকেটার হওয়ার খবরে উচ্ছ্বাস প্রকাশ করেন ম্যাথুস। তিনি বলেন, এই অর্জনে আমি সত্যিই খুব আনন্দিত ও সম্মানীত। আমার সাথে যারা মাস সেরা ক্রিকেটার হওয়ার দৌড়ে ছিলেন, সেই মুশফিকুর রহিম ও আসিথা ফার্নান্দোকেও তাদের পারফরমেন্সের জন্য অভিনন্দন জানাই।

আরও পড়ুন: ব্যর্থতার বৃত্তে মুমিনুল, তামিম ছাড়াও সফল প্রস্তুতি ফিজ-এবাদতের

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply