পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যের মৃত্যু

|

ছবি: মো. হানিফ গাজী

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মো. হানিফ গাজী নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা সোয়া ১০টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের বসাকবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত মো. হানিফ গাজী গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য এবং ওই এলাকার মৃত রত্তন আলী গাজীর ছেলে। এ ঘটনায় হানিফের সাথে থাকা তার ভাগ্নে শামিম আহমেদ গুরুতর আহত হয়েছেন। তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, রাস্তা পারাপারের সময় একটি শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে হানিফ গাজীর মৃত্যু হয়। হানিফ গাজীর লাশ বর্তমানে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে। তার পরিবারের পক্ষ থেকে পোস্টমর্টেম না করার জন্য আবেদন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে গলাচিপা উপজেলার আমখোলা বাজার থেকে পটুয়াখালীর উদ্দেশে রওনা হয়েছিল হানিফ গাজী। বেলা সোয়া ১০টার দিকে মোটরসাইকেলটি বসাক বাজার এলাকা অতিক্রম করছিল। এ সময় রাস্তার একপাড় থেকে অপরপাড়ে একটি শিশু যাবার উপক্রম করলে সেই শিশুটিকে রক্ষা করতে গিয়ে হানিফ গাজীর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে গাছের সাথে ধাক্কা খায়। পরে তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

সদর থানার ওসি মনিরুজ্জামান আরও জানান, মাথায় হেলমেট না থাকার কারণেই প্রচণ্ড আঘাতের ফলে হানিফ গাজীর মৃত্যু হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply