মাদারীপুরে মামাকে কুপিয়ে হত্যার দায়ে ভাগ্নের ফাঁসি

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরে মামাকে কুপিয়ে হত্যার দায়ে ভাগ্নের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৪ জুন) বেলা সাড়ে ৩টায় এ রায় দেন মাদারীপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ লায়লাতুল ফেরদৌসের আদালত। এ সময় অপরাধ প্রমাণিত না হওয়ায় বাকি ৮ আসামিকে খালাস দেয় আদালত।

মামলার নথি সূত্রে জানা যায়, মামলার ৭নং আসামি নাসির বেপারী ও তার সহযোগীদের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় ২০১১ সালের ২ এপ্রিল মাদারীপুর সদর উপজেলার সামনে মামা লিটন তায়ানিকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ভাগ্নে নাসির বেপারী ও তার সহযোগীরা। গুরুতর আহত লিটনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় ২০১১ সালের ৩ এপ্রিল তারিখে নিহত লিটন তায়ানীর ছোট ভাই মিজান তায়ানী ভাগ্নে নাসির বেপারীসহ ৯ জনকে আসামি করে মাদারীপুর সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

দীর্ঘ বিচারিক কাজ শেষে মঙ্গলবার (১৪ জুন) বিকেলে ওই মামলার রায়ে মামলার ৭নং আসামি ভাগ্নে নাসির বেপারীকে মৃত্যুদণ্ডে দেন মাদারীপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ লায়লাতুল ফেরদৌসের আদালত। এ সময় অপরাধ প্রমাণিত না হওয়ায় বাকি ৮ আসামিকে খালাস দেয়া হয়। খালাসপ্রাপ্ত ১ আসামি ছাড়া সকলেই পলাতক রয়েছে।

এ রায়ে সরকারপক্ষ সন্তষ্ট বলে জানিয়েছেন মাদারীপুরের পাবলিক প্রসিকিউটর সিদ্দিকুর রহমান সিং।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply