এবার শুরু হচ্ছে স্কুইড গেমের টিভি রিয়েলিটি শো

|

ছবি: সংগৃহীত।

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’ এবার টিভিতে। না, টেলিভিশনে সম্প্রচারিত হচ্ছে না নেটফ্লিক্সের এই সিরিজ। তবে টেলিভিশনে ‘স্কুইড গেম: দি চ্যালেঞ্জ’ নামে একটি রিয়েলিটি শো শুরু হচ্ছে। এই শোয়ের বিজয়ী পাবেন ৪৫ লাখ ৬০ হাজার ডলারের পুরষ্কার। খবর এসডিটিভির।

সম্প্রচার প্রতিষ্ঠান গ্রিনলাইট জানিয়েছে, টিভি অনুষ্ঠানে বিপ্লব আনতে যাচ্ছে এই রিয়েলিটি শোটি। যাতে অংশ নিতে যাচ্ছেন ৪৫৬ জন খেলোয়াড়। জীবন-মৃত্যুর মধ্যে যেকোনো একটি বেছে নেয়ার লড়াইয়ে নামছেন তারা। তবে সত্যিকার অর্থে কারোর মৃত্যু হবে না, সে বিষয়ে নিরাপত্তা ব্যবস্থা বেশ কড়া।

স্কুইড গেমের এই সেটটি নির্মাণে ভূমিকা রেখেছেন মার্কিন শীর্ষ ইউটিউবার মিস্টার বিস্ট। তিনি জানান, ‘রেড লাইট-গ্রিন লাইট’ খেলাটিতে রাখা হয়েছে প্রযুক্তির ব্যবহার। প্রত্যেক অংশগ্রহণকারীর শরীরে ফিট করা হয়েছে ডিভাইস। যার মাধ্যমে বুলেট ছোঁড়া হলেও সেটি সত্যিকারের মৃত্যু ডেকে আনবে না। তবে বাদ পড়বেন পরাজিতরা।

প্রসঙ্গত, ২০২১ সালের সেপ্টেম্বরে নেটফ্লিক্সে মুক্তি পায় স্কুইড গেম। প্রথম মাসেই, ১৬৫ কোটি ভিউ হয় নেটফ্লিক্সে। মাত্র একদিন আগেই স্কুইড গেম: সিজন-টু প্রকাশের ঘোষণা দেয় তারা। জানা গেছে, নির্মাতা হোয়াং দং সিরিজটির তৃতীয় সিজন নিয়েও ভেবে রেখেছেন। ধারণা করা হচ্ছে, চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে ‘স্কুইড গেম- ২’।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply