ফেনীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৪

|

স্টাফ করেসপনডেন্ট:

ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের গোবিন্দপুর এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন যাত্রী। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ৭টায় সদর উপজেলার গোবিন্দপুর এলাকার চালতাতলি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম মো. নুরুজ্জমান। তিনি সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের বাগেরহাট এলাকার আবুল কালামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে যাত্রীসহ একটি সিএনজি অটোরিকশা জেলার সোনাগাজী উপজেলা থেকে ফেনী সদরে আসছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সামনের চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশাকে সজোরে চাপা দেয়। এতে সিএনজি চালক নুরুজ্জামানসহ ৫ জন গুরুত্বর আহত হয়। পরে তাদের দ্রুত উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক নুরুজ্জমানকে মৃত ঘোষণা করেন। এসময় অপর আহতদের হাসপাতালে ভর্তি করা হলেও আশঙ্কাজনক অবস্থায় ১ জনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া যায়নি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply