ফরিদপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে আটক স্ত্রী

|

ছবি: সংগৃহীত

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের মধুখালীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেছে তার স্ত্রী। আহত স্বামীকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত ওই নারীকে আটক করে থানায় নিয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) রাত ১০টার দিকে মধুখালী পৌরসভার চার নম্বর ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা মহল্লায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অভাবের কারণে ভুক্তভোগী ইলেক্ট্রিশিয়ান রাসেল বিশ্বাসের (৫৫) আগের দুই স্ত্রী তাকে ত্যাগ করে। রাসেল এরপর তার চেয়ে বয়সে বড় কামালদিয়া গ্রামের টুটু খাতুনকে (৬০) বিয়ে করেন। তারা নিঃসন্তান দম্পতি ছিলেন।

রাসেলের ছোট ভাই তোফাজ্জেল বিশ্বাস তোতা (৪০) বলেন, বৃহস্পতিবার রাত ১০টার পর তার ভাইয়ের ঘর থেকে গোঙানোর আওয়াজ পেয়ে দেখেন তার ভাইয়ের পুরুষাঙ্গ কেটে রক্ত বের হচ্ছে। এরপর তারা স্থানীয় মেম্বারকে খবর দেন।

মধুখালী পৌরসভার চার নম্বর ওয়ার্ড কাউন্সিলার আনিসুর রহমান লিটন জানান, খবর পেয়ে রাত ২টার দিকে তিনি ঘটনাস্থলে যান এবং আহত রাসেলকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে টুটু খাতুন স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার কথা স্বীকার করেছেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এদিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, রাসেলের পুরুষাঙ্গের দুই-তৃতীয়াংশ কেটে গেছে। তার অবস্থা গুরুতর। প্রাথমিকভাবে পারিবারিক কলহ থেকেই এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের ধারণা।

মধুখালী থানার এসআই অজয় বালা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গভীর রাতে খবর পেয়ে পুলিশ রাসেলকে হাসপাতালে পাঠায় এবং তার স্ত্রীকে আটক করে থানায় নিয়ে যান। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় মামলা করেনি বলেও জানান তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply