ফরিদপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে নারীকে মারধরের অভিযোগ, সিসিটিভির ফুটেজ ভাইরাল

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খোকন মোল্লার বিরুদ্ধে এক নারীকে মারধরের অভিযোগ উঠেছে। বাড়িতে ঢুকে নারীর ওপর হামলার সেই সিসিটিভি ফুটেজের দৃশ্য এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে।

আহত ওই নারীর নাম রওশন আরা বেগম। সে চরভদ্রাসন বাজার এলাকার বিএস ডাঙ্গী গ্রামের মাহমুদুুল হাসান আরিফের স্ত্রী। তিনি বর্তমানে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় তার স্বামী থানায় অভিযোগ দিয়েছেন।

আহত ওই গৃহবধূ ও পরিবারের সদস্যরা জানান, জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চরভদ্রাসন বাজারের বিএস ডাঙ্গী গ্রামের মাহমুদুুল হাসান আরিফের বাড়িতে দলবল নিয়ে হামলা চালায় চরভদ্রাসন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খোকন মোল্লা। এ সময় বাড়ির করিডোরে থাকা ওই নারীর ওপর হামলা করে তারা। ভেঙে ফেলে সিসিটিভি ক্যামেরা।

আহত নারী রওশন আরা বেগম জানান, বেধড়ক পিটুনিতে শরীরের বিভিন্ন অংশে আঘাতপ্রাপ্ত হয়েছেন তিনি। তিনি জানান, হামলাকারীরা তার পরনের কাপড়ও ছিঁড়ে ফেলে।

ওই নারীর স্বামী মাহমুদুুল হাসান আরিফ জানান, ৫০-৬০ জন মানুষ সংঘবদ্ধ হয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খোকন মোল্লার নেতৃত্বে হামলা চালিয়ে তার স্ত্রীকে মারধর করে। পরে বাড়ির মধ্যে প্রবেশ করে বাড়ি-ঘরের ক্ষতিসাধন করে। এছাড়া তারা একটি টিনের ঘর ভেঙে গুড়িয়ে দেয়।

যদিও হামলায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন চরভদ্রাসন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খোকন মোল্লা। তিনি জানান, জমিজমা নিয়ে বিরোধে মাহমুদুলদের প্রতিপক্ষের লোকজনের পক্ষ নিয়েছিলাম আমি। তাই, আমাকে ঘায়েল করতে এ হামলার ঘটনার সাথে জড়ানোর চেষ্টা চলছে। তিনি ওই ঘটনার সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না বলেও দাবি করেন।

চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম জানান, মৌখিক খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি দুই দফায়। এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply