আখাউড়ায় মাদরাসাছাত্রীকে অশ্লীল অঙ্গভঙ্গি, বখাটের ১ মাসের কারাদণ্ড

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর শহরের খড়মপুর দাখিল মাদরাসার এক ছাত্রীকে অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শনের অপরাধে রাসেল মিয়া (২১) নামের এক বখাটেকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২০ জুন) বিকালে আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত চক্রবর্তী এ দণ্ডাদেশ প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত রাসেল মিয়া পৌর শহরের দেবগ্রামের বাসিন্দা মৃত লিয়াকত আলী ছেলে।

মাদরাসা শিক্ষার্থীদের অভিযোগ, বখাটে রাসেল অনেকদিন ধরেই মাদরাসার ছাত্রীদের অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করে আসছে। এতে তারা প্রচণ্ডভাবে বিরক্ত। মান সম্মান ও লজ্জার ভয়ে কেউ সরাসরি কিছু বলার সাহস পায়নি। সোমবার বেলা ১১টার দিকে ওই বখাটে মাদরাসার এক ছাত্রীর সঙ্গে একই কাজ করলে মাদরাসা কর্তৃপক্ষ তাকে আটক করে প্রশাসনকে খবর দেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক মাদরাসার এক শিক্ষক যমুনা নিউজকে জানান, বিকৃত রুচির ওই বখাটে অনেকদিন ধরেই এ কাজ করছে। বিষয়টি জানার পরই পুলিশকে অবগত করা হয়েছিল। পুলিশ বখাটেকে ধরতে বেশ কয়েকবার অভিযানও চালিয়েছিল, কিন্তু ধরতে পারেনি। অবশেষে ধরা পড়ায় স্বস্তি ফিরেছে বলে জানান তিনি।

আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত চক্রবর্তী জানান, বখাটেপনার অপরাধ স্বীকার করায় রাসেলকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply