নেশার টাকা না পেয়ে বাবা-মাকে মারধর, ছেলে গ্রেফতার

|

গ্রেফতারকৃত মামুন।

পঞ্চগড় প্রতিনিধি:

নেশার টাকা না পেয়ে বাবা-মাকে মারধর ও উত্তেজিত হয়ে মাকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২০ জুন) সন্ধ্যায় পঞ্চগড়ের বোদা উপজেলার পৌরসভা এলাকার জামাদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বোদা থানা পুলিশ গিয়ে আহত বাবা-মাকে উদ্ধার করেন সেই সাথে ছেলেকে আটক করে থানায় নিয়ে যান। এ ঘটনায় মঙ্গলবার (২১ জুন) সকালে অভিযুক্ত আল মামুনের বিরুদ্ধে বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন তার বাবা। মঙ্গলবার (২১ জুন) দুপুরে আল মামুনকে আদালতে পাঠানোর কথা রয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, মামুন একজন মাদকাসক্ত। রেজাউল করিম, তার স্ত্রী মুনিয়ারা বেগম ও মামুন মিলে ছোট্ট মুদির দোকানের মাধ্যমে জীবিকা নির্বাহ করে আসছিলেন। কিন্তু প্রায়ই বিভিন্ন প্রকারের নেশা করতে দোকানের টাকা নিয়ে যেতো মামুন। সোমবার (২০ জুন) সকালে দোকানের টাকা নিয়ে পালিয়ে যান মামুন। এরপর সারাদিন নেশা করে বিকেলে বাড়িতে ফিরে আসে মামুন।

বাড়িতে ফিরলে মামুনের মা তাকে দোকানের টাকার কথা জিজ্ঞেস করলে মাকে প্রথমে অকথ্য ভাষায় গালাগালি করে এবং রাতে পুনরায় নেশা করবে বলে মায়ের কাছে আবারও নেশার টাকা দাবি করে মামুন।

কথা কাটাকটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে মাকে মাটিতে ফেলে কিল ঘুষি মারতে থাকে মামুন। এ সময় সজোরে গলা টিপে ধরে মায়ের শ্বাসরোধের চেষ্টাও করে মামুন। মুনিয়ারার চিৎকারে তার স্বামী রেজাউল ইসলাম ছুটে আসলে তাকেও মারধর ও একই কায়দায় মাটিতে ফেলে দিয়ে হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরে মামুন।

এদিকে, তাদের মারামারি ও চিৎকারে প্রতিবেশীরা এসে পুলিশে খবর দিলে বোদা থানা পুলিশ রেজাউল ও মুনিয়ারাকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনাস্থল থেকে মামুনকেও আটক করেন তারা।

প্রত্যক্ষদর্শী প্রতিবেশীরা জানান, মামুন প্রতিদিনই নেশার টাকার জন্য তার বাবা-মায়ের সাথে ঝগড়া করে। নেশাগ্রস্থ অবস্থায় এভাবে চলতে থাকলে বড় ধরনের অঘটনের আশঙ্কা তাদের। এ সময় মামুনের কঠিন শাস্তির দাবি করেন প্রতিবেশীরা।

এ বিষয়ে বোদা থানার ওসি আবু সাঈদ চৌধূরী জানান, নেশাগ্রস্থ অবস্থায় মামুন তার বাবা-মাকে প্রচণ্ড মারধর করে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত রেজাউল করিম এবং মুনিয়ারা এখন সুস্থ্য আছেন। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত মামুনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply