বন্যার্তদের সাহায্যার্থে অর্থ সংগ্রহ করছেন তেঁতুলিয়ার বীর মুক্তিযোদ্ধারা

|

বন্যার্তদের সাহায্যার্থে অর্থ সংগ্রহ কার্যক্রমে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

পঞ্চগড় প্রতিনিধি:

সিলেটের সুনামগঞ্জ, হবিগঞ্জ, নেত্রকোনাসহ ভয়াবহ বন্যায় ডুবে গেছে উত্তরাঞ্চলসহ দেশের বেশ কয়েকটি জেলা। বন্যায় প্লাবিত এসব জেলায় মানুষদের জায়গা হয়েছে কোনো স্কুলে কিংবা কোনো আশ্রয়কেন্দ্রে। বন্যায় আপন ঘর বাড়ি ছেড়ে আসা মানুষগুলো ভুগছেন খাদ্যসঙ্কটসহ নানা দুর্ভোগে। এসব বানভাসি ও ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ানোর উদ্যােগ নিয়েছেন দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী মাহাবুর রহমান,বীর মুক্তিযোদ্ধা হাসান আলী মিয়া, বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু করেন৷ এ সময় সেখানে উপস্থিত ছিলেন,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের খন্দকার সামসুদ্দোহা নাহিদ, সামজ্জোহা নিয়াজিদ, আবু সাঈদ,আব্দুর রাজ্জাক প্রমুখ৷

এ সময় অর্থ সংগ্রহের পাশাপাশি মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা চালিয়ে তেঁতুলিয়া উপজেলার আপামর মানুষের কাছে বন্যার্তদের জন্য অর্থ সহযোগিতা চাইতে দেখা যায় বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের। এ সময় হাট-বাজারে দোকানে দোকানে, সুশীল নাগরিক সমাজ, ব্যবসায়ীদের কাছে তারা আহ্বান করছেন বন্যার্তদের পাশে দাঁড়ানোর।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply