আখাউড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনীর হাতে টিকিট কালোবাজারি আটক

|

গ্রেফতারকৃত কালোবাজারি।

আখাউড়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মো. রুবেল মিয়া (২৯) নামে কালোবাজারি চক্রের এক সদস্যকে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) সদস্যরা। আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনের যাত্রীর কাছে প্রকাশ্যে টিকিট বিক্রি করার সময় তাকে গ্রেফতার করা হয়। আটককৃত রুবেল মিয়া ব্রাহ্মণবাড়িয়ার পৌরশহরের উত্তর মোড়াইলের বনিক পাড়ার বাসিন্দা নূরুল ইসলামের খানের ছেলে।

রোববার (২৬ জুন) রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ঢাকাগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনের ৬টি টিকিট উদ্ধার করে আরএনবি। এ ছাড়া তার কাছ থেকে টিকিট বিক্রির টাকাও উদ্ধার করা হয়েছে বলে জানান আরএনবি আখাউড়া চৌকির ইনচার্জ মো. আবু সুফিয়ান ভূঁইয়া।

মো. আবু সুফিয়ান ভূঁইয়া জানান, দীর্ঘদিন ধরে কালোবাজারিতে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে রুবেল। রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, রুবেল চিহ্নিত টিকিট কালোবাজারি। তার বিরুদ্ধে মামলা দিয়ে দুপুরে আখাউড়া জিআরপি পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আখাউড়া রেলওয়ে থানার ওসি মাজহারুল করিম বলেন, আটককৃত ওই টিকিট কালোবাজারিকে আদালতের কার্যক্রম শেষে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply