নরসিংদীতে যুবকের দুই হাতের কব্জি কাটার ঘটনায় গ্রেফতার ২

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর পলাশে যুবকের দুই হাতের কব্জি কাটার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। মঙ্গলবার ভোরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামিরা হলো, পলাশ উপজেলার নোয়াকান্দা গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে জালাল ওরফে শাহজালাল মিয়া (৫৫) ও শিবপুর উপজেলার মিয়ারগাঁও এলাকার আলফাজ উদ্দিনের ছেলে ফারুক মিয়া (৩৫)।

গোয়েন্দা শাখা থেকে জানানো হয়, গ্রেফতারকৃত দুইজনসহ অন্যান্য আসামিরা চাকরি দেয়ার কথা বলে গত ২৮ জুলাই শিবপুর উপজেলার বাড়ৈগাঁও দক্ষিণপাড়ার মোর্শেদ মিয়ার ছেলে হাদিউল ইসলামকে (১৯) পলাশ উপজেলার নোয়াকান্দা এলাকায় নিয়ে যায়। পরে কালুর বাড়ি সংলগ্ন শহিদুলের কলাবাগানে নিয়ে হাত পা ও চোখ বেঁধে ফেলে মারপিট করে। এ সময় চাপাতি দিয়ে কুপিয়ে হাদিউলের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলা হয়। পরে অভিযুক্তরা হাত এবং মুখের বাঁধন খুলে চলে গেলে ডাক চিৎকার করে হাদিউল।

খবর পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে ১০০ শয্যা বিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করে। এ ঘটনায় আহত হাদিউলের পিতা মোর্শেদ মিয়া বাদী হয়ে ৪ জনকে আসামি করে পলাশ থানায় মামলা করেন। গ্রেফতারকৃত জালালের বিরুদ্ধে ডাকাতি ও খুনসহ ১২টি মামলা বিচারাধীন আছে বলে জানিয়েছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply