বরগুনায় বউ পছন্দ না হওয়ায় বিয়ের দুইদিন পর বরের আত্মহত্যা

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনার আমতলীতে বউ পছন্দ না হওয়ায় বিয়ের দুইদিন পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন কামাল হাওলাদার (২৫) নামে এক যুবক। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে বরগুনা মর্গে প্রেরণ করেছে। বুধবার বিকেলে উপজেলার চাওড়া ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৪ জুলাই) আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের রাজ্জাক হাওলাদারের বড় ছেলে কামাল হাওলাদারের অমতে তার পরিবার একই উপজেলার টিয়াখালী গ্রামে বিয়ে করিয়ে বউ তুলে বাড়িতে নিয়ে আসে। কামাল পেশায় একজন কৃষক ছিল।

বুধবার ছিল বর কামালের বাড়িতে বউভাতের অনুষ্ঠান। বুধবার সকালে কামাল বিয়ে নিয়ে তার পরিবারের সদস্যদের সাথে অভিমান করে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যায়। এরপর তার মোবাইলটি বন্ধ ছিল। দুপুরে পরিবারের সদস্যরা বর-কনেকে গোসল করানোর প্রস্তুতি নিয়ে কামালকে খোঁজা শুরু করে। কিন্তু তাকে কোথাও পাওয়া যায় না। কামালকে না পেয়ে তার ব্যবহৃত মোবাইলে কল দেয়। এ সময় তার মোবাইলটি বন্ধ পেয়ে পরিবারের লোকজন তাকে বাইরে খুঁজতে থাকে।

বুধবার বিকেল ৫টার দিকে কামালের বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে একটি বিলের মাঝে একটি গাছের সাথে ঝুলে থাকতে দেখে কামালকে শনাক্ত করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কামালের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার সকালে কামালের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে বর কামালের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply