আশুগঞ্জে কোরবানির মহিষের আক্রমণে পথচারী গুরুতর আহত, ভিডিও ভাইরাল

|

মহিষ আক্রমণের দৃশ্য।

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কোরবানির মহিষের হামলায় পথচারি গুরতর আহত হয়েছে। ঘটনাটি শুক্রবার (৮ জুলাই) বিকেলে আশুগঞ্জ-আড়াইসিধা সড়কে রেলব্রিজের কাছে এ ঘটনা ঘটে। আহত শফিকুল ইসলাম আড়াইসিধা গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা খোরশেদ মিয়া ছেলে। এরইমধ্যে, মহিষের হামলার ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে জেলার আশুগঞ্জ উপজেলার চরচারতলা গরুর বাজার এক লাখ ৯৫ হাজার টাকা দিয়ে স্থানীয় যাত্রাপুর গ্রামের খোরশেদ আলম, ডা. লোকমান মিয়া ও হাছান আলী তিনজনে মিলে শরীকে কোরবানী জন্য একটি মহিষ কেনেন। মহিষটি বাজার থেকে কিনে যাত্রাপুর গ্রামে নেয়া হলে শুক্রবার বিকেলে পালিয়ে মহিষটি রাস্তায় চলে আসে।

পরবর্তীতে আড়াইসিধা সড়কে রেলব্রিজের কাছে শফিকুল ইসলাম (৪৫) নামের একজনকে আঘাত করে। এ সময় গুরতর আহত হন শফিকুল। বর্তমানে মহিষকে আটক করে আশুগঞ্জ নৌ-বন্দরের জেটির সামনে আটক করে রাখা হয়েছে।

আহত শফিকুলের ভাই মো. আলী জানান, আমার ভাইয়ের শারীরিক অবস্থা তেমন ভাল না।

এ ব্যাপারে আশুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ রহমান জানান একটি মহিষ এক পথচারীকে গুরুতর আহত করেছে। মহিষটি স্থানীয়রা আটক করে রেখেছেন। ঘটনার পর থেকেই আমি ব্যক্তিগতভাবে আহতের খোঁজ খবর নিচ্ছি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply