প্রেসিডেন্ট গোতাবায়ার বেডরুমে সেলফি তুলছেন বিক্ষোভকারীরা (ভিডিও)

|

প্রেসিডেন্ট গোতাবায়ার বেডরুমে সেলফি তুলছে বিক্ষোভকারীরা।

আন্দোলনের মুখে টিকতে না পেরে বাসভবন ছেড়ে পালিয়েছেন শ্রীলঙ্কার প্রেডিসেন্ট গোতাবায়া রাজাপাকসে। ইতোমধ্যে প্রেসিডেন্টের বাসভবনের নিয়ন্ত্রণ নিয়েছে বিক্ষোভকারীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেসিডেন্ট ভবনের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রেসিডেন্টের বেডরুমে ঢুকে সেলফি তুলছেন বিক্ষোভকারীরা। খবর নিউজওয়্যারের।

শনিবার (৯ জুলাই) বিকেলে শ্রীলঙ্কান গণমাধ্যম নিউজওয়্যারের টুইটার হ্যান্ডেলে প্রকাশিত এক ভিডিওতে বিক্ষোভকারীদের দেখা যায় প্রেসিডেন্টের বেডরুমে ঢুকে সেলফি তুলতে। এ সময় বিভিন্নভাবে উল্লাস প্রকাশ করতে দেখা যায় বিক্ষোভকারীদের।

ভিডিওটিতে দেখা গেছে, একই বিছানায় বিভিন্নভাবে শুয়ে, বসে ও দাঁড়িয়ে সেলফি তুলছেন একাধিক বিক্ষোভকারী। এছাড়াও, বেডরুমটিতে রাখা আসবাবও তছনছ করতে দেখা গেছে তাদের। এক বিক্ষোভকারীকে দেখা গেছে সেখানে পাওয়া একটি কটন বাড দেখিয়ে উল্লাস প্রকাশ করতে।

প্রেসিডেন্ট গোতাবায়ার বেডরুমে বিক্ষোভকারীদের সেলফি তোলার ভিডিও দেখুন এখানে।

প্রসঙ্গত, শনিবার দুপুরে প্রকাশিত আরেকটি ভিডিওতে দেখা গেছে গোতাবায়ার বাসভবনের সুইমিংপুলে গোসল করছেন বিক্ষোভকারীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে ভিডিওর রেশ কাটতে না কাটতেই সামনে গোতাবায়ার বেডরুম দখলের ভিডিও।

আরও পড়ুন: শ্রীলঙ্কার রাষ্ট্রপতি ভবনের সুইমিংপুলে নেমে গোসল করছে বিক্ষোভকারী জনতা

উল্লেখ্য, শনিবার সকাল থেকেই দেশটির শীর্ষ নেতাদের পদত্যাগের দাবিতে বাসভবনের সামনে আন্দোলন করতে থাকেন। এক পর্যায়ে সেনা প্রহরা ও ব্যারিকেড ভেঙে বাসভনের ভেতরে ঢুকে পড়ে বিক্ষোভকারীরা। তাদের নিরস্ত করতে সৈন্যরা ফাঁকা গুলি ছুড়লেও সুবিধা করতে পারেননি সেনা সদস্যরা। শেষ পর্যন্ত বাসভবনের ভেতরে ঢুকে পড়ে বিক্ষুব্ধ জনতা। শ্রীলঙ্কার স্থানীয় গণমাধ্যমগুলো বলছে, প্রেসিডেন্টের নিরাপত্তার জন্য তাকে অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, দেশটির সেনা সদর দফতরে অবস্থান করছেন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে।

/এসএইচ   


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply