সমুদ্রে নেমে নিখোঁজ এনএসআই কর্মকর্তা ও ভাগ্নির লাশ উদ্ধার

|

বরগুনার তালতলীর শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া এনএসআই সদস্যসহ দুই পর্যটকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বিকাল পাঁচটার দিকে সৈকতের দেড় কিলোমিটার দূর থেকে তাদের মরদেহ মধ্যে উদ্ধার করা হয়।

এনএসআইয়ের তালতলীর জুনিয়র ফিল্ড অফিসার মো. মোস্তফা কাদের ও তার স্ত্রীর বোনের মেয়ে নূর আক্তার জুঁই।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের তার স্ত্রী, দুই সন্তান ও স্ত্রীর বোনের মেয়েকে নিয়ে তালতলীর শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে বেড়াতে আসেন। বেলা ১২টার দিকে সবাইকে নিকে সমুদ্রে গোসল করতে নামেন মোস্তফা কাদের। সাগর উত্তাল থাকায় সাগরে নামার সঙ্গে সঙ্গে ঢেউ এসে সবাইকে ভাসিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা মোস্তফা কাদেরর স্ত্রী সেলিনা সিকদার (৩৫), ছেলে মাহাতির মোহাম্মাদ (৯), ও আরেক ছেলে আবদুল করিমকে (১৬) উদ্ধার করতে পারলেও গোলাম মোস্তফা ও স্ত্রীর বোনের মেয়ে জুঁইকে উদ্ধার করা যায়নি। পরে খবর পেয়ে পাঁচ ঘণ্টার চেষ্টায় সমুদ্র থেকে তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

এ বিষয়ে তালতলীর ফায়ার সার্ভিসের কর্মকর্তা আহসান হাবিব বলেন, গোসল করতে নেমে নিখোঁজদের মধ্যে তিনজনকে স্থানীয়রা উদ্ধার করেছে। আরও দুইজন নিখোঁজ ছিলেন। পরে তাদের মরদেহ ছেলেদের সহযোগিতায় আমরা সমুদ্র থেকে উদ্ধার করি। মরদেহ দুটি তালতলী থানায় নেয়া হয়েছে বলেও জানান তিনি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply