নাসুমের ঘূর্ণিতে নাকাল উইন্ডিজ

|

ছবি: সংগৃহীত

সিরিজে সমতা আনার লক্ষ্যে ২য় ওয়ানডেতে গায়ানায় ব্যাট করতে নেমে নাসুম আহমেদের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। নাসুমের মিতব্যয়ী ও উইকেট টেকিং বোলিংয়ে প্রতিবেদনটি লেখার সময় ক্যারিবিয়ানদের সংগ্রহ ছিল ২৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ৬০ রান। ৮ ওভারে মাত্র ১৪ রান খরচায় ৩ উইকেট নিয়েছেন নাসুম।

জর্জটাউনের প্রভিডেন্স স্টেডিয়ামে সাবধানী শুরু করেছিল দুই ওপেনার শাই হোপ ও কাইল মায়ার্স। তবে শেষ রক্ষা হয়নি। দলে আসা মোসাদ্দেক হোসেনের বলে বোল্ড হয়ে মায়ার্স সাজঘরে ফিরলে ভাঙে ১০.৩ ওভারের মাথায় ২৭ রানে ভাঙে উইন্ডিজের উদ্বোধনী জুটি। এরপর একে একে নাসুম তুলে নেন শামার ব্রুকস, শাই হোপ ও উইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরানের কাঙ্ক্ষিত উইকেট। এর মাঝে ক্যারিবিয়ান ব্যাটিংয়ের প্রধান শক্তি পুরানকে প্রথম বলেই বোল্ড করেন নাসুম। ক্রিজে এখন আছেন ব্রেন্ডন কিং ও হার্ড হিটার রভম্যান পাওয়েল।

দু’টি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে উন্ডিজ, একটি পরিবর্তন আছে বাংলাদেশ একাদশে। তাসকিন আহমেদের জায়গায় মোসাদ্দেক সৈকত একাদশভুক্ত হয়েছেন। আর, আলজেরি যোসেফ ও কিমো পল এসেছেন উইন্ডিজ একাদশে। সিরিজের প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে জিতেছে বাংলাদেশ।

আরও পড়ুন: বিশ্বকাপ অনিশ্চিত জেনেও অস্ট্রেলিয়ার সাথে সিরিজ বাতিল করলো দক্ষিণ আফ্রিকা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply