নাটোরের সিংড়ায় নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

|

ছবি: প্রতীকী

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের সিংড়ায় নদীর পানিতে ডুবে নিখোঁজ শিশু তুহিন ইসলামের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) ভোর ৫টার দিকে উপজেলার কৃঞ্চনগর এলাকার আত্রাই নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আট বছর বয়সী নিহত তুহিন নাটোর সদর উপজেলার পূর্ব ডাঙ্গাপাড়া গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।

সিংড়া উপজেলার চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন জানান, মঙ্গলবার বাবা-মায়ের সাথে শিশু তুহিন তার নানা বাড়ি কৃঞ্চনগর আসে। বুধবার দুপুর ২টার দিকে পাশের বিলদহর ব্রিজ ঘাটে আত্রাই নদীতে অন্য শিশুদের সাথে গোসল করতে নামে সে। একসময় সবার অগোচরে তুহিন নদীর পানিতে তলিয়ে যায়। এ সময় বিষয়টি অন্যরা তার পরিবারের সদস্যদের জানান। খবর পেয়ে পরিবারের লোকজন পানিতে নেমে তাকে অনেক খোঁজাখুঁজি করে। পরে বিষয়টি ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে জানালে তারা বুধবার বিকেল ৫টার দিকে ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। রাত ৮টায় শিশুটিকে না পেয়ে ডুবুরিরা উদ্ধার অভিযান সমাপ্ত করে। পরে বৃহস্পতিবার ভোরে ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দুরে তার মরদেহটি ভেসে উঠে। পরে এলাকাবাসী মরদেহটি উদ্ধার করে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর এ আলম সিদ্দিকী জানান, পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply