ঢাকা-মাওয়া এক্সপ্রেসওতে চাকা বিস্ফোরণ হয়ে মাইক্রোবাস উল্টে আহত ৫

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগরে চাকা বিস্ফোরণ হয়ে দুর্ঘটনার শিকার হয়েছে একটি মাইক্রোবাস। এতে আহত হয়েছে গাড়িতে থাকা ৫ যাত্রী। বৃহস্পতিবার (১৪ জুন) বিকেল ৪টার দিকে এক্সপ্রেসওয়ের শ্রীনগর ফেরিঘাট নামক স্থানে মাওয়া মুখি লেনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে জিয়াউর রহমানকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। অপর আহত ওমর পলাশ(৩২), মিঠু (৩২), শিহাব (২৮), তুহিনকে(২৯) স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার শাহ আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। দুর্ঘটনা কবলিত গাড়ি থেকে যাত্রীদের উদ্ধার করা হয়েছে। ৫ যাত্রী আহত হয়েছে। যাদের মধ্যে জিয়াউর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার ইনচার্জ আবজল হোসেন জানান, ৯ যাত্রীসহ ঢাকা থেকে পদ্মা সেতু হয়ে শরিয়তপুরের অভিমুখে যাচ্ছিলো মাইক্রোবাসটি। পথিমধ্যে শ্রীনগর এলাকায় পৌঁছালে গাড়িটির পেছনের বাম পাশের চাকা বিস্ফোরণ হয়ে রাস্তার পাশের রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। একযাত্রীর হাতে কিছু অংশ কেটে গেছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি বর্তমানে হাইওয়ে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply