এবার ইন্দিরা গান্ধির রূপে কঙ্গনা

|

বলিউডে কঙ্গনা রনাউত মানেই নতুন কিছু। একেরপর এক নারী কেন্দ্রিক ছবি দিয়ে দর্শকদের মন ভরিয়ে দেয়ার পর সম্প্রতি তার ‘ধাকড়’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এতে দর্শকেরা কিছুটা হতাশ হলেও এবার আরও নতুন এক রূপে ফিরে সবাইকে তাক লাগিয়ে দিলেন কুইন খ্যাত এই অভিনেত্রী। ‘ইন্দিরা গান্ধি’ রূপে কঙ্গনাকে দেখার পর হইচই পড়ে গেছে নেট পাড়ায়। খবর দ্য হিন্দুর।

সদ্য প্রকাশ পেয়েছে কঙ্গনা রনাউতের নতুন ছবি ইমার্জেন্সির টিজার। আর তাতেই যেন হইচই ফেলে দিয়েছেন নেট দুনিয়ায়। ছবিতে কঙ্গনাকে একদম ইন্দিরা গান্ধির মতো লুক দেয়া হয়েছে। যা দেখে মনে হতে পারে যেন অবিকল ইন্দিরা গান্ধি।

ছবির টিজার থেকেই বোঝা গেছে ইন্দিরা গান্ধির শরীরী ভাষা কতটা নিখুঁতভাবে রপ্ত করেছেন তিনি। আর এই ছবি নিয়ে দর্শকের আগ্রহ এখন তুঙ্গে।

ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধি। ছবিটি মূলত তার জীবনের নানা ঘটনার আধারেই তৈরি হয়েছে বলে জানা গিয়েছে। ১৯৭৫ সালে তিনি ভারতে ইমার্জেন্সি জারি করেছিলেন। আর তা থেকেই ছবির এই নামকরণ। ছবির গল্প, প্রযোজনা কঙ্গনা নিজেই করেছেন। ছবিতে কঙ্গনার প্রথম লুক দেখার পর নেট বাসিন্দারা শুধুই তার বন্দনায় মুখর।

‘ইমার্জেন্সি’ ছবির টিজার কঙ্গনা ইনস্টাগ্রামে তার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়ে লিখেছেন, আপনাদের সামনে হাজির তিনি, তাকে স্যার বলে সম্বোধন করা হতো। এই ছবিতে তিনি তার প্রথম লুক প্রকাশ করে লিখেছেন, আপনাদের জন্য ইমার্জেন্সি ছবির প্রথম লুক। বিশ্বের ইতিহাসে সবচেয়ে শক্তিশালী এবং বিতর্কিত নারীর কথা।

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন আপনার জবাব নেই কঙ্গনা। অন্য আরেকজন লিখেছেন কঙ্গনার প্রতিভা আর কাজের প্রতি গভীর অনুরাগ বর্ণনা করার মতো একটা শব্দ নেই আমার কাছে। ছবিটি ২০২৩ সালের ২৫ জুন মুক্তি পাবার কথা রয়েছে। এ ছাড়া কঙ্গনার ‘তেজস’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply