বিদেশি অস্ত্রহাতে প্রকাশ্যে যুবলীগ নেতা, পুলিশ বলছে অস্ত্রটি বৈধ

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার চৌদ্দগ্রামে ইউপি চেয়ারম্যানের ওপর অস্ত্রধারী সন্ত্রাসীর হামলা, গাড়ি ভাঙচুর ও বিদেশি অস্ত্র হাতে একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি কথিত যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের পর নড়েচড়ে বসেছেন পুলিশ। তবে পুলিশের দাবি, অস্ত্রটি বৈধ এবং তার নামে লাইসেন্সকৃত। তার নামে ৩টি মামলার গ্রেফতারি পরোয়ানা থাকলেও খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। এদিকে প্রকাশ্যে অস্ত্রহাতে ঘুরে বেড়ানোকে হুমকি হিসেবে দেখছে সচেতন মহল।

তবে ছবিটি গতকালের নয় বলে দাবি করছেন চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা। তিনি বলছেন, ভালো করে তদন্ত করলে দেখা যাবে এই ছবি অনেক আগের। ওয়ারেন্ট থাকলেও কেন তাকে ধরা হচ্ছে না, এমন প্রশ্নের জবাবে পুলিশ কর্মকর্তা জানান, সে এলাকায় থাকে না। তাছাড়া গতকালের ঘটনায় পুলিশ কোনো লিখিত অভিযোগ পায়নি বলেও জানাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে স্থানীয় শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল মজুমদারের ওপর অস্ত্রধারীরা হামলা চালায়। হামলার পর যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের অস্ত্র নিয়ে উল্লাসের ছবিটি ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, মনিরুজ্জামান জুয়েল একহাতে আগ্নেয়াস্ত্র আরেক হাতে সিগারেট নিয়ে উল্লাস করছেন।

হামলার বিষয়ে শাহ জালাল মজুমদার বলেন, গত ইউপি নির্বাচনের সময় স্থানীয় সাংসদ ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের নির্দেশ অনুযায়ী কেন্দ্র দখলের মাধ্যমে এক মেম্বার প্রার্থীকে জয়ী না করার জেরেই এ হামলার ঘটনা ঘটানো হয়েছে। এর আগেও একাধিকবার তার ওপর হামলা হয়েছে বলেও দাবি করেন তিনি। তবে এ বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply