মানিকগঞ্জে খেলার মাঠে বজ্রপাত, ১৮ দর্শক আহত

|

বজ্রপাতের পর ঘটনাস্থলে আতঙ্কিত মানুষের ভিড়।

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে ফুটবল খেলার মাঠে হঠাৎ বজ্রপাতে আহত হয়েছেন অন্তত ১৮ জন দর্শক। এদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর। আহতদের চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (১৫ জুলাই) বিকেলে সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদ মাঠে এ বজ্রপাতের ঘটনা ঘটে। আহতরা হলেন- আব্দুল লতিফ (৬০), ইসমাইল (১৫), আলমগীর (৫৫), আরিফ (২৯), ওয়াসিম (২০), আজিজুল হাকিম (৩৫), মোকলেস (৬২), রাজ্জাক (৫০), শামীম (৩৫) ফাহিম (১৭), জাহিদুল (৪০), সজিব (২০), রাজিব (২০), ফারুক (৩০), শিবু মিয়া (২০), বিপ্লব হোসেন (২০), রইজ উদ্দিন (১৮), লুৎফর রহমান (৩৫). বাদশা মিয়া (৫০)। তাদের বাড়ি জেলার সদর, সাটুরিয়া ও সিংগাইরের বিভিন্ন এলাকায়। আহতদের মধ্যে জাহিদুল, মোকলেস এবং রাজ্জাকের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

মানিকগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত নার্স ব্রাদার মো.ফেরদৌস হোসেন জানান, বজ্রপাতে আহতদের হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসা হয়, তিনজনের অবস্থা গুরুতর। তাদের ভর্তি করানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জাকির হোসেন জানান, তার পিতা ইউসুফ আলীর নামে গোল্ডকাপ টুর্নামেন্টের নক আউট পর্বের খেলা চলছিল শুক্রবার বিকেলে। এ সময় গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয় এবং এ সময় হঠাৎ মাঠের পাশে বজ্রপাত হলে ওই দর্শকরা আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply