এবার আইপিএলের প্রতিষ্ঠাতা বিতর্কিত ললিত মোদির সাথে নাম জড়ালো সুস্মিতার

|

ছবি: সংগৃহীত।

আবারও নতুন করে প্রেমে পড়েছেন এক সময়কার বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সম্প্রতি নিজের চেয়ে ১৬ বছরের ছোট প্রেমিক রোহমান শলের সাথে বিচ্ছেদ হয় সুস্মিতার। বিচ্ছেদের কারণ জানা যায়নি। তবে বৃহস্পতিবার (১৪ জুলাই) হঠাৎ জানা গেলো নতুন প্রেমে পড়েছেন সাবেক বিশ্বসুন্দরী। তবে এবার তার সাথে যার নাম জড়িয়েছে, তা নিয়ে চমকে উঠেছেন সুস্মিতার নিজের পরিবারের লোকজনই। খবর হিন্দুস্তান টাইমসের।

আইপিএল এর জনক ললিত মোদি। তার নামের সাথে জড়িয়ে আছে অর্থ কেলেঙ্কারিসহ একাধিক বিতর্ক। এবার সেই ললিত মোদির সাথেই প্রেমে মজেছেন সুস্মিতা। এক সময় একার দক্ষতা ও ইচ্ছে শক্তির বলে লোলিত আইপিএলকে নিয়ে গিয়েছিলেন শিখরে। আইপিএলের জনক হলেও ২০১৩ সালে একগুচ্ছ আর্থিক দুর্নীতি এবং বিশৃঙ্খলার অভিযোগে তাকে আজীবনের জন্য বহিষ্কার করে ভারতীয় ক্রিকেট বোর্ড। তারপর থেকেই তিনি লন্ডনে লাপাত্তা ছিলেন। চলে গিয়েছিলেন লোকচক্ষুর আড়ালে। তবে বৃহস্পতিবার তার টুইটারে একটি টুইটকে ঘিরে বলি পাড়ায় রীতিমতো জল্পনার ঝড় শুরু হয়।

ললিত মোদির টুইটারে তার সাথে সুস্মিতার একাধিক ঘনিষ্ঠ ছবি দেখা যায়। সেসব ছবির নিচে ললিত লেখেন, লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটিয়ে। আর বেটারহাফ সুস্মিতাকে নিয়ে নতুন করে কী বলব। নতুন শুরু, নতুন পরিবার, স্বপ্নের দেশে আছি।

অবশ্য এর কিছুক্ষণ পরে আবার টুইট করে ললিত লেখেন বেটার হাফ লিখলেও সুস্মিতাকে তিনি বিয়ে করেননি এখনও। ডেট করছেন। তবে খুব জলদি বিয়ে করতে চান তারা। এরপরই শুরু হয় নেটিজেনদের প্রশ্নবাণ। অবশ্য এরই মধ্যে সুস্মিতার পরিবারের অনেকেই মুখ খুলেছেন।

শুক্রবার সকালে অভিনেত্রীর ভাই এ ব্যাপারে প্রথম মুখ খোলেন। তিনি বলেন, আমিও অবাক হয়েছি। আমি আমার বোনের সঙ্গে কথা বলবো। আমি এই ব্যাপারে কিছুই জানতাম না। তবে সুস্মিতার তরফ থেকে এখনও কোনো কনফার্মেশন আসেনি। ফলে আমার পক্ষে মন্তব্য করা সম্ভব হবে না।

বিষয়টি নিয়ে কথা বলেছেন সুস্মিতার বাবাও। তিনি বলেন জানান, এই সম্পর্ক নিয়ে তিনি কিছু জানেনই না। বরং সুস্মিতা তাকে বলেছিলেন, লন্ডনে তিনি বন্ধুদের সাথে ঘুরতে যাচ্ছেন। বিষয়টি নিয়ে মেয়ের সাথে কথা বলবেন বলেও জানান সুস্মিতার বাবা।

এরই মধ্যে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সুস্মিতা। দুই মেয়ের সাথে তোলা একটি সেলফি পোস্ট দিয়ে সুস্মিতা লেখেন, আমি খুব আনন্দের জায়গায় আছি। বিয়ে হয়নি, আংটিও পরিনি। নিঃশর্ত ভালোবাসায় ঘিরে আছি। যথেষ্ট স্পষ্ট করে বলে দেয়া হয়েছে। এবার নিজের জীবনে আর কাজে ফিরি।

এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখাচ্ছে ভক্তরা। অনেকে সুস্মিতাকে সমর্থন দিলেও কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন, এতোটা বিতর্কিত একজন ব্যক্তির সাথে প্রেম কি শুধু টাকার জন্যই!

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply