বগুড়ায় প্রাইভেট কার-মিনিট্রাক সংঘর্ষে বাবা-ছেলেসহ ৪ জন নিহত

|

দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারও ও মিনিট্রাক।

বগুড়া ব্যুরো:

বগুড়ায় প্রাইভেট কার ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ ৪ জন নিহত হয়েছেন। শনিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে কাহালুর দরগাহাট এলাকায় বগুড়া-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নওগাঁর ধামইরহাটের তানছের আলী (৬০), তার ছেলে টগর আলী (৩৫), আব্দুর রহমান (৩৫) এবং প্রাইভেট কারের চালক পত্নীতলা এলাকার সুমন (৩০)। এ ঘটনায় শাকিল (২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহত তানছের আলী ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তার চিকিৎসার জন্য প্রাইভেট কার( ঢাকা মেট্রো- গ- ২২-১৪৯৮) যোগে তারা নওগাঁ থেকে বগুড়ার দিকে যাচ্ছিলেন। কারটি কাহালুর দরগাহাট এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের (ঢাকা মেট্রো- গ- ২৩-১৭১৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর এবং প্রাইভেট কার চালক সুমন প্রাণ হারান। পরে আহত শাকিল ও আব্দুর রহমানকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে পথিমধ্যে আব্দুর রহমানেরও মৃত্যু হয়।

কাহালু থানার ওসি আমবার হোসেন এ দুর্ঘটনায় চারজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ঘাতক ট্রাকের চালক পলাতক থাকায় তাকে আটক করা না গেলেও মিনিট্রাকটি পুলিশ জব্দ করেছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply