সব ক্লাবকেই কাউন্সিলরশিপ দেয়া হচ্ছে: পাপন

|

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

প্রিমিয়ার ডিভিশন লিগের সব ক্লাবকে সমানভাবে কাউন্সিলরশিপ দেয়া কথা অনুমোদিত হয়েছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার (১৯ জুলাই) বিসিবির বার্ষিক সাধারণ সভায় সংবাদ সম্মেলনে পাপন জানান, প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে প্রতিদ্বন্দ্বিতা কেবল দুই ক্লাব থেকে আরও বিস্তৃত করার পদক্ষেপ হিসেবেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নাজমুল হাসান পাপন বলেন, প্রিমিয়ার ডিভিশনের টপ ছয়টি ক্লাবকে দু’টি করে কাউন্সিলরশিপ দেয়া এবং পরবর্তীতে তা তুলে নেয়া নিয়ে কথা হচ্ছে। আমরা দেখেছি, আগে প্রতিদ্বন্দ্বিতা ছিল কেবল দুই ক্লাবের মাঝে, আবাহনী ও মোহামেডান। এরপর শীর্ষ ছয়টি ক্লাবকে কাউন্সিলরশিপ দেয়ার পর দেখতে পাই, এখন অনেকগুলো ক্লাবই শিরোপার জন্য লড়াই করছে। লিজেন্ডস অব রূপগঞ্জ, শেখ জামাল, প্রাইম ব্যাংক, গাজী ট্যাংক- প্রত্যেকেই ভালো দল তৈরি করছে। তারা কিন্তু ধারাবাহিকভাবেই ভালো দল গড়ছে। কেবল এক মৌসুমে ভালো দল গড়েই এরপর আর শিরোপা জয়ের জন্য চেষ্টা করছে না, এমন নয়। তারা যে কেউই শিরোপা জিততে পারে। সেই সাথে, আবাহনী ও মোহামেডান তো আছেই। আর এটা তো কেবল দলের মান বৃদ্ধিই নয়। খেলোয়াড়রা এখন আগের চেয়ে অনেক ভালো পারিশ্রমিকও পাচ্ছে।

শীর্ষ ছয়টি ক্লাবকে কাউন্সিলরশিপ দেয়ার সিদ্ধান্ত সফল হয়েছে জানিয়েছেন বিসিবি সভাপতি বলেন, আমাদের লক্ষ্য ছিল শিরোপা লড়াই বিস্তৃত করা। সেটি সফলভাবেই সম্পন্ন হয়েছে। তাই সেই হিসেবের কাউন্সিলরশিপ এখন আর থাকছে না। যে ক্লাবগুলো এই সুবিধা পায়নি, এখন সেদিকে নজর দেয়া হচ্ছে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, এখন সকল ক্লাবকেই সমান সুযোগ দেয়া হবে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply