মায়ের হাত থেকে দুই বছরের শিশুকে কেড়ে নিচ্ছে হনুমান! (ভিডিও)

|

ছবি: টুইটার থেকে নেয়া

বাড়ির সামনে খেলছিল বছর দুয়েকের এক শিশু। তার সঙ্গে আরও কয়েকজন শিশু ছিল। একটি মইয়ে উঠে খেলছিল তারা। হঠাৎ সেখানে হাজির হয় এক হনুমান। হনুমান দেখে বাকি শিশুরা পালিয়ে গেলেও পাউলিনা নামে ওই শিশুটি পালাতে পারেনি।

এরপর, হঠাৎ হনুমানটি তার ওপর হামলা চালায়। পাউলিনাকে মাটিতে ফেলে গায়ের ওপরে উঠে কামড় বসিয়ে দেয়। মেয়ের চিৎকারে ছুটে আসে তার মা।

পাউলিনার মা দেখেন, মেয়েটিকে ধরে রেখেছে একটি হনুমান। দ্রুত হনুমানটির হাত থেকে মেয়েটিকে ছাড়িয়ে নেন তিনি। কিন্তু তাতেও পিছু ছাড়েনি সেটি। পাউলিনাকে তার মায়ের হাত থেকে কেড়ে নেয়ার চেষ্টা করে কয়েক বার। পাউলিনার পা ধরে টানাটানি করতে দেখা যায় হনুমানটিকে।

এর পর পাউলিনার বাবা হনুমানটিকে তাড়ানোর চেষ্টা করেন। তাতেও পিছু হটছিল না হনুমানটি। অবশেষে বেশ কয়েকবারের চেষ্টায় হনুমানটিকে তাড়াতে সক্ষম হন তারা।

ভয়ানক এই ঘটনাটি ঘটেছে মস্কোতে। পাউলিনার পরিবার ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে রিফিউজি হিসেবে সেখানে বাস করছে।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে-

পুলিশের সূত্র দিয়ে ডেইলি মিররের প্রতিবেদনে জানিয়েছে, হনুমানটি এক ধনকুবেরের ব্যক্তিগত চিড়িয়াখানা থেকে পালিয়ে লোকালয়ে চলে এসেছিল। হনুমানটিকে ধরার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। হাত এবং পায়ে আঘাত পেয়েছে শিশুটি। অতিরিক্ত রক্তপাতের কারণে শিশুটি গুরুত্বর আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply