রূপগঞ্জে সন্তানদের মারামারি থামাতে গিয়ে ‌বাবার মৃত্যু, দুই ছেলে গ্রেফতার

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই ছেলের মধ্যে লাগা ঝগড়া থামাতে গিয়ে ছেলেদের ধাক্কায় মারা গেছেন তাদের বৃদ্ধ বাবা আব্দুল আলী (৯০)। এ ঘটনায় অপর এক ছেলের দায়ের করা হত্যা মামলায় অভিযুক্ত দুই ছেলেকে আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

শনিবার (২৩ জুলাই) রাতে উপজেলার তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, শনিবার রাত ৯টার দিকে বরাবো রসুলপুর এলাকায় পারিবারিক কলহের জের ধরে আব্দুল আলীর ছেলে-মেয়েদের মধ্যে মারামারি হয়। এসময় পিতা আব্দুল আলী ঝগড়া থামাতে গেলে ছেলে কাউসার ও মান্নানের ধাক্কায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় রোববার সকালে বৃদ্ধের অপর ছেলে ইব্রাহীম বাদী হয়ে ৪ ভাইবোনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযোগ পেয়ে দুপুরে কাউসার ও মান্নানকে আটক করে পুলিশ।

নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মো. আবির হোসেন অভিযোগ প্রাপ্তির খবর নিশ্চিত করে বলেন, বৃদ্ধের এক ছেলে তার ১ বোন ৩ ভাইকে আসামি করে হত্যা মামলাটি করেছেন। গ্রেফতার দুজনকে ইতোমধ্যে আদালতে তোলা হয়েছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply