পিকে বল পেলেই ‘শাকিরা শাকিরা’ বলে চিৎকার সমর্থকদের

|

ছবি: সংগৃহীত

প্রীতি এল ক্লাসিকো ম্যাচে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। রিয়ালের বিপক্ষে ১-০ গোলে জিতেছে বার্সেলোনা। মাঠের লড়াইয়ে যেমন ছাড় দেননি দুই দলের খেলোয়াড়রা। তেমনি মাঠের বাইরে সমর্থকরাও মেতেছেন লড়াইয়ে। বল পেলেই রিয়াল মাদ্রিদ সমর্থকরা ‘শাকিরা শাকিরা’ বলে দুয়ো দিয়েছেন জেরার্দ পিকেকে।

রোববার বাংলাদেশ সময় সকালে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের এলিগেইন্ট স্টেডিয়ামে রোববার প্রাক-মৌসুমের প্রীতি ম্যাচে রিয়াল মাদ্রিদকে ১-০ গোলে হারায় বার্সেলোনা। উত্তেজনায় পূর্ণ ম্যাচের প্রথমার্ধেই জয়সূচক গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা রাফিনহা।

এদিন অবশ্য বার্সেলোনার প্রথম একাদশে ছিলেন না পিকে। দ্বিতীয়ার্ধের শুরুতে এরিক গার্সিয়ার পরিবর্তে মাঠে নামেন পিকে। যখন প্রথম বল পান পিকে, তখনই সমর্থকরা গেয়ে ওঠেন শাকিরা শাকিরা বলে। তবে সমর্থকরা দুয়ো দিলেও বিষয়টিতে কোনো মনোযোগ দেননি পিকে। পুরো সময়ই এড়িয়ে গেছেন তিনি।

কলম্বিয়ান গায়িকা শাকিরার সাথে পিকের বিচ্ছেদ হয়ে যায় কিছু দিন আগে। বিয়ে না করলেও তারা একত্রে ছিলেন ১২ বছর। স্প্যানিশ গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, পিকের পরকীয়ার কারণে বিচ্ছেদ হয় তাদের।

উল্লেখ্য, ২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপে পরিচয় হয় পিকে ও শাকিরার। তখন থেকেই একত্রে ছিলেন তারা। এ জুটির মিলান ও সাশা নামে দুটি সন্তানও রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply