নিখোঁজের দুই দিন পর তুরাগে বিশ্ববিদ্যালয় ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার

|

গাজীপুর মহানগর প্রতিনিধি:

গাজীপুর সিটি করপোরেশনের গাছা পলাশোনা গুদারাঘাটের পাশে তুরাগ নদের কিনারায় ভাসমান অবস্থায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৫ জুলাই) সকালে পলাশোনা উত্তরপাড়ার পিবিসি ইট ভাটার পুবপাশ থেকে মরদেহটি উদ্ধার করেছে টঙ্গী নৌ ফাঁড়ি পুলিশ।

নিহত মোয়াজের বিন আলম (২৩) ঢাকার ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকার রেজাউল আলম হিরোর ছেলে। এ ঘটনায় নিহত মোয়াজ্জের বিন আলমের পিতা বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন গাছা থানায় একটি মামলা দায়ের করা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, গত ২৩ জুলাই মোয়াজের বিন আলম ঢাকার নিজ বাড়ি থেকে নর্থ সাউথ ইউনিভার্সিটির ক্লাসের উদ্দেশে বের হয়ে আর ফিরে আসেননি। পরে এ ঘটনায় তার পরিবার ঢাকার ভাটারা থানায় একটি সাধারণ ডায়রি করেন। সোমবার সকালে মোয়াজেরের মরদেহ তুরাগ নদীর তীরে ভাসমান অবস্থা পড়ে থাকার খবর পাওয়া যায়। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে গাছা থানা পুলিশ ও টঙ্গী নৌ পুলিশ ফাঁড়িকে খবর দেয়া হলে নৌ পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্র মোয়াজের বিন আলম নিখোঁজের পর গত রোববার গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার ইসলামপুর এলাকার নদীর পাড় থেকে তার গায়ের পোশাক উদ্ধার করা হয়। পরে সোমবার সকালে পলাশোনা এলাকায় পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছেন।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply