এবি পার্টির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটি ঘোষণা

|

আমার বাংলাদেশ (এবি) পার্টির ঢাকা মহানগর দক্ষিণের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বিএম নাজমুল হককে আহ্বায়ক এবং আনোয়ার সাদাত টুটুলকে সদস্য সচিব করা হয়েছে। ৫৪ বিশিষ্ট কমিটিতে আনোয়ার হোসাইন ফারুক, আব্দুল হালিম খোকন ও গাজী নাসিরকে যুগ্ম আহ্বায়ক করা হয়।

কমিটি ঘোষণাকে কেন্দ্র করে গতকাল সোমবার (২৫ জুলাই) দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাতে কমিটি ঘোষণা করা হয়। এ সময় এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী বলেন, ঢাকা মহানগর দক্ষিণের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণার মাধ্যমে এবি পার্টি ঢাকার রাজনৈতিক অঙ্গনে একটি প্রধান শক্তি হিসেবে আবির্ভূত হবে। সারাদেশে দলটির নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে বলেও জানান তিনি।

সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, ঢাকা মহানগর দক্ষিণ দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ শাখা। যারা নতুন নেতৃত্বে আসলেন, তাদের অধিকাংশই পার্টির জন্য নিবেদিত। এখন আপনাদের মাঠে ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দলটির যুগ্ম আহ্বায়ক ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও যুব পার্টির সমন্বয়ক এবিএম খালিদ হাসানসহ অনেকে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply