আসছে নতুন দুটি অ্যাভেঞ্জার্স সিনেমা

|

অ্যাভেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজির দুটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন মার্ভেল বস কেভিন ফাইগি।

রেকর্ড ব্রেকিং ‘দ্য অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ সিনেমাটির তিন বছর পর ‘অ্যাভেঞ্জার্স’ ফ্রানচাইজির দুটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন মার্ভেল বস কেভিন ফাইগি। নতুন পর্বে এমসিইউকে নতুন একটি  রূপ নিতে দেখা যাবে। তবে এ সিনেমাগুলো মুক্তি পাবে কবে, তা নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা।

সম্প্রতি মার্ভেলের ষষ্ঠ পর্ব নিয়ে নতুন ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান কর্মকর্তা কেভিন ফাইগি। ঘোষণায় তিনি জানান মার্ভেলের ষষ্ঠ পর্ব শেষ হচ্ছে দুটি নতুন ‘অ্যাভেঞ্জার্স’ সিনেমার মাধ্যমে।

এর আগে, মার্ভেলের ‘দ্য অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ সিনেমাটি বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলেছিলো। রুশো ব্রাদার্সের পরিচালনায় সিনেমাটি সে সময় বিশ্বব্যাপী ২.৭৯ বিলিয়ন মার্কিন ডলারেরও বেশি আয় করেছিলো। তবে এবারের পর্বে নতুন যে দুটি ‘অ্যাভেঞ্জার্স’ সিনেমাগুলোর নাম হচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: দ্য ক্যাং ডাইনেস্টি’ এবং ‘অ্যাভেঞ্জার্স: সিক্রেট ওয়ার’। ‘অ্যাভেঞ্জার্স’ ফ্র্যাঞ্চাইজির নতুন এ সিনেমাগুলো মুক্তি পাবে যথাক্রমে ২০২৫ সালের ২ মে এবং ৭ নভেম্বর। সবকিছু ঠিক থাকলে মাত্র ছয় মাসের ব্যবধানে মুক্তি পাবে সিনেমাগুলো।

এর আগে, ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ এবং ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ প্রায় এক বছরের ব্যবধানে মুক্তি পেয়েছিলো। ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এ অন্যতম প্রভাবশালী অ্যাভেঞ্জার্স চরিত্র আয়রন ম্যানের সমাপ্তি দেখানো হয়েছিল। এর মাধ্যমে এমসিইউ থেকে রবার্ট ডাউনি জুনিয়র অভিনীত ‘আয়রন ম্যান’এর প্রস্থান নিশ্চিত হয়।  

নতুন পর্বে এমসিইউকে নতুন একটি রুপ নিতে দেখা যাবে। তবে অ্যাভেঞ্জার্সের আসন্ন দুই সিনেমার পরিচালক কে বা কারা হবেন তা এখনও জানা যায়নি। আগামী বছরের ৪ নভেম্বর থেকে শুরু হবে এসব সিনেমার শুটিং। এদিকে, মার্ভেলের  ‘থান্ডারবোল্টস’ আছে মুক্তির অপেক্ষায়। ২০২৪ সালের ২৬শে জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

/এসএইচ 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply