নিজের মেয়েকে যৌন হয়রানি; অভিযুক্ত বাবা পলাতক, চাচা কারাগারে

|

ফাইল ছবি

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল উপজেলায় নিজের মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে বাবা ও চাচার বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত চাচাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তবে অভিযুক্ত বাবা এখনও পলাতক রয়েছে বলে জানা গেছে।

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় ভুক্তভোগীর মা বাদী হয়ে চাটখিল থানায় তার স্বামী মোস্তফা কামাল লিটন ও তার ছোট ভাই দিদারুল আলমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। অভিযোগ পেয়ে রাতেই অভিযান চালিয়ে মামলার ২ নম্বর আসামি দিদারুলকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার (২৬ জুলাই) সকালে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করলে শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৮ জুলাই রাত সাড়ে ১২টার দিকে ঘুম থেকে উঠে টয়লেটে যাওয়ার সময় অভিযুক্ত মোস্তফা কামাল লিটন ভুক্তভোগীকে জড়িয়ে ধরে স্পর্শকাতর জায়গায় করে এবং শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করলে বিষয়টি ভুক্তভোগীর মায়ের দৃষ্টিগোচর হয়। এ ঘটনার জেরে সোমবার সকালে লিটনের স্ত্রী ও ছেলে তাকে এ ধরনের কাজ করতে নিষেধ করলে ক্ষিপ্ত হয়ে তাদেরকে মারধর করে লিটন।

চাটখিল থানার ওসি (তদন্ত) মো. হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা ও চাচা দিদারুল আলমকে (৩৫) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। পুলিশ মামলার দ্বিতীয় আসামি দিদারুল আলমকে যৌন হয়রানির ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগে গ্রেফতার করেছে। মঙ্গলবার সকালে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মূল অভিযুক্ত লিটনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply