বিমান থেকে গ্রেফতার হলেন শ্রীলঙ্কার সরকারবিরোধী আন্দোলনে নেতৃত্ব দেয়া ধানিজ আলি (ভিডিও)

|

ধানিজকে গ্রেফতারের সময় ধারণকৃত ভিডিও থেকে নেয়া ছবি।

দেশত্যাগের চেষ্টাকালে বিমান থেকে গ্রেফতার হয়েছেন শ্রীলঙ্কার সরকার বিরোধী আন্দোলনের বিক্ষোভে নেতৃত্ব দেয়া আলোচিত আন্দোলনকারী ধানিজ আলি। খবর কলম্বো গ্যাজেটের।

বুধবার (২৬ জুলাই) প্রকাশিত এক প্রতিবেদনে পুলিশের বরাতে কলম্বো গ্যাজেট জানিয়েছে, বন্দরনায়েক আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থানরত দুবাইগামী একটি ফ্লাইট থেকে ধানিজ আলীকে গ্রেফতার করা হয়।

পুলিশ আরও জানিয়েছে, শ্রীলঙ্কা ত্যাগের চেষ্টা করলে মঙ্গলবার (২৫ জুলাই) সন্ধ্যায় বিমানবন্দর থেকে ধানিজকে গ্রেফতার করেন শ্রীলঙ্কান পুলিশের অপরাধ তদন্ত বিভাগের গোয়েন্দারা। গ্রেফতারকৃত ধানিজ আলির বিরুদ্ধে গত ১৩ জুলাই শ্রীলঙ্কার রাষ্ট্রীয় সম্প্রচারমাধ্যম রুপাভিহিনি করপোরেশনের অফিসে ঢুকে সম্প্রচার বন্ধের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। এছাড়াও কলম্বোয় সরকারবিরোধী বিক্ষোভের নেতৃত্ব দেয়ার কারণেও ধানিজের বিরুদ্ধে একটি গ্রেফতারি পরোয়ানা জারি ছিল বলে জানিয়েছে শ্রীলঙ্কান পুলিশ।

ধানিজ আলিকে গ্রেফতারের ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

এরই মধ্যে, বিমান থেকে ধানিজকে গ্রেফতারের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, বিমানে বসে থাকা ধানিজ আলিকে গ্রেফতারের চেষ্টা করছেন গোয়েন্দা কর্মকর্তারা। এ সময় ওই বিমানে থাকা অন্য যাত্রীদের ধানিজকে গ্রেফতারের প্রতিবাদ করতে দেখা যায়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply