পটুয়াখালীতে ছাগল চুরির অ‌ভি‌যো‌গে কারাগা‌রে উপজেলা আওয়ামী লীগ নেতা

|

স্টাফ রি‌পোর্টার, পটুয়াখালী:

ছাগল চু‌রির অ‌ভি‌যো‌গে পটুয়াখালীর দুমকি উপ‌জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মো. রেজাউল হক রাজনকে কারাগা‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে। ওই নেতার বাসার ফ্রিজ থে‌কে ছাগ‌লের মাংস জব্দ করা হ‌য়ে‌ছে বলেও জানিয়েছে পুলিশ। বুধবার (২৮ জুলাই) সন্ধ্যায় উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

দুম‌কি থানার ও‌সি আবদুস সালাম মামলার বরাতে জানান, উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা মো. আবু গাজীর সাথে রেজাউল হক রাজনের পূর্ব বিরোধ ছিল। বুধবার বিকেলে আবু গাজীর ১২ হাজার টাকা মূল্যের একটি ছাগল চুরি করে নিয়ে জবাই করে মাংস ফ্রিজে রেখে দেন রেজাউল হক রাজন। পরে ঘটনাটি জানাজানি হলে রেজাউল হক রাজনের কাছে ছাগলের বিষয়ে জানতে চান আবু গাজী‌। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে রাজন আবুকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং হত্যার হুমকি দেন।

এমন অভিযোগে বুধবার আবু গাজী দুমকি থানায় রেজাউল হক রাজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই‌দিন রাতেই পুলিশ রেজাউল হক রাজনকে আটক করে এবং তার বাসায় তল্লাশি চালিয়ে ফ্রিজ থেকে ছাগলের মাংস উদ্ধার করে।

বিষয়টি নিয়ে কথা বলতে চাইলে চাই‌লে জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর বলেন, যদি ঘটনা সত্যি হয় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

দুমকি থানা অফিসার ইনচার্জ মো. আবদুস সালাম জানান, ছাগল চুরির ঘটনায় থানায় মামলা দায়েরের পর তা‌কে গ্রেফতার ক‌রে আদাল‌তে পাঠা‌নো হ‌লে বৃহস্পতিবার বিজ্ঞ বিচারক রাজন‌কে জেলহাজ‌তে প্রেরণ ক‌রেন।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply