টঙ্গীতে যুবকের লাশ উদ্ধার

|

গাজীপুর মহানগর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৯ জুলাই) সকাল নয়টার দিকে টঙ্গীর নীমতলী রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। মৃত ওই যুবক টঙ্গীর মাছিমপুর এলাকার বাসিন্দা। তার নাম নাম হাবিবুল্লাহ রাজা (৩৪)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে কয়েজন যুবক রাজাকে স্টেশন রোড ট্রাফিক পুলিশ বক্সের পাশেই পিটিয়ে আহত করে। এক পর্যায়ে আহত রাজাকে টেনে হিঁচড়ে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের ভেতর নিয়ে যায়।পরে তাদের কাউকেই দেখা যায়নি।

পুলিশ জানায়, শুক্রবার সকালে স্থানীয়রা নীমতলী রেলগেট এলাকায় লাশটি পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। হত্যার পর তার লাশটি ফেলে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ ওসি জাবেদ মাসুদ।

মৃত রাজার মা সাদিয়া বেগম জানান, গত বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে স্থানীয় যুবক শাওনোর রহমান বাবু ওরফে ভান্ডারি বাবু (৩০)ও সুমন (৩০) বাসা ডেকে নিয়ে যায় রাজাকে। কয়েক ঘণ্টা পর রাজা মোবাইল ফোন চুরি করেছে বলে আমাদের ফোন করে জানানো হয়। ওই রাতে আর বাসায় ফেরেননি রাজা। নিখোঁজের পরদিন শুক্রবার সকালে রাজার লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশটি শনাক্তের জন্য পুলিশ ফোন করলে থানায় যাই। এ ঘটনায় পরিবার মামলা করবে বলে জানিয়েছেন তিনি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply