মদ কেলেঙ্কারিতে আলোচিত ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা-ভাঙচুর

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

র‍্যাবের অভিযানে ৩৭ হাজার বোতল মদ জব্দের আলোচিত ঘটনার হোতা মুন্সিগঞ্জের শ্রীনগরের ষোলঘর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলামের বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৯ জুলাই) দুপুর ২টার দিকে শ্রীনগর ষোলঘর এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন আজিজুল ইসলামের ছোট ভাই নজরুল ইসলাম মাহি। 

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ১০-১৫টি মোটরসাইকেলে কিছু লোক হকিস্টিক, লাঠি-সোটা, রামদাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা করে। এ সময় ভবনের নিচ তলায় আজিজুলের অফিস কক্ষের দরজা ও জানালার কাঁচ ভাঙচুর করে। পরে কক্ষে ঢুকে বিভিন্ন ছবিসহ টেবিল চেয়ার ও আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় বাধা দিতে এগিয়ে গেলে এক নারীকে মারধর করা হয়। ভবনের অন্যান্য লোকজন ও এলাকার স্থানীয়রা চলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

আজিজুর রহমানের ছোট ভাই নজরুল ইসলাম মাহি বলেন, আমরা ঢাকা থেকে এসেছি একটা মিলাদে। হঠাৎ আমাদের বাড়িতে প্রায় ১০-১২টি মোটরসাইকেলে করে এসে বাড়িতে ভাঙচুর চালায় ও পেট্রোল দিয়ে পুরো বাড়ি জ্বালিয়ে দিতে চেষ্টা করে। ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম উজ্জ্বল ও স্থানীয় সাইদুল ইসলামের নেতৃত্বে এই হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান, ষোলঘরে একটি বাড়িতে ভাঙচুরের কথা শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply