আট গোলের থ্রিলারের পর সুপার কাপ বায়ার্নের

|

ছবি: সংগৃহীত

আট গোলের রোমাঞ্চকর ম্যাচে জার্মান সুপার কাপের শিরোপা জিতেছে বায়ার্ন মিউনিখ। আরবি লাইপজিগকে ৫-৩ গোলে হারায় বাভারিয়ানরা।

ঘরের মাঠ রেড বুল অ্যারেনায় লাইপজিগ জার্মান সুপার কাপে আতিথ্য দেয় বায়ার্ন মিউনিখকে। ম্যাচের শুরু থেকে দাপুটে ছিল ইউলিয়ান নাগেলসমানের বায়ার্ন। ম্যাচের ১৪ মিনিটে জামাল মুসিয়ালার গোলে প্রথম লিড নেয় বাভারিয়ানরা।এরপর অভিষেকেই বায়ার্নের জার্সিতে গোলের খাতা খোলেন সাদিও মানে। ৩১ মিনিটে বাম প্রান্ত থেকে সার্জ নাব্রির ডিফেন্স চেড়া পাসে পা ছুঁইয়ে স্কোরশিটে নাম তোলেন এই সেনেগালিজ সুপারস্টার। ৪৫ মিনিটে বেঞ্জামিন পাভার্ডের গোলে ৩-০’র লিড পায় বায়ার্ন মিউনিখ।

ছবি: সংগৃহীত

তবে দ্বিতীয়ার্ধে দাপট দেয়ায় লাইপজিগ। ঘুরে দাঁড়ানোর প্রচেষ্টায় ৫৯ মিনিটে মার্সেল হালস্টেনবার্গ এক গোল শোধ দেন। তবে ৬৬ মিনিটে গ্যানাব্রি স্কোরশিটে নাম তুললে লিড সুসংহত করে বায়ার্ন। কিন্তু ৭৭ মিনিটে স্পট কিক থেকে এনকোকু আর ৮৯ মিনিটে ড্যানি ওলমো দুটি গোল করে দারুণভাবে জমকিয়ে তোলেন ম্যাচ। স্কোর লাইন ৪-৩ করে ম্যাচে ফেরার অবিশ্বাস্য ক্ষেত্র সৃষ্টি করে লাইজিগ। কিন্তু ইনজুরি টাইমে সকল উত্তেজনায় জল ঢালেন লেরয় সানে। এই জার্মান লেফট উইঙ্গারে শেষ মুহূর্তের ফিনিশিংয়ে ৫-৩ গোলের জয়ে ট্রফি হাতে তোলে বায়ার্ন মিউনিখ।

আরও পড়ুন: ম্যানসিটিকে হারিয়ে কমিউনিটি শিল্ডের শিরোপা লিভারপুলের

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply