আড়াই বছরের প্রেম ভেঙে যাওয়ায় থানায় অভিমানী প্রেমিক

|

আত্মহত্যার জন্য থানায় ঢুকে তুলকালাম ঘটালো চট্টগ্রামের কলেজ ছাত্র শাকিল হোসেন। প্রেমে ব্যর্থ হয়ে অভিমানী তরুণের এমন কাণ্ডে শনিবার (৩০ জুলাই) রাতে সোরগোল পড়ে বন্দরনগরীর ইপিজেড থানায়। তার কান্না আর আত্মহত্যার হুমকিতে নিরুপায় পুলিশ ডেকে আনে পরিবারকে। বুঝিয়ে শুনিয়ে তুলে দেয় তাদের হাতে।

শনিবার (৩০ জুলাই) রাতে বন্ধুকে সাথে করে কাঁদতে কাঁদতে চট্টগ্রামের ইপিজেড থানায় আসেন হাজী মুহাম্মদ মহসিন কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র শাকিল।

পুলিশের কাছে তিনি অভিযোগ জানান, প্রেমিকা তার সাথে প্রতারণা করেছে। তাকে ফিরিয়ে না দিলে আত্মহত্যা করবেন বলে হুমকি দেন ওই তরুণ। ফেসবুকে পরিচয়, তারপর আড়াই বছরের প্রেম, কিন্তু হঠাৎ সম্পর্ক ছিন্ন করার বিষয়টি মানতে নারাজ তিনি।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আমি স্লিপিং পিল খেয়েছি, ছাদ থেকেও লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছি। আমার বন্ধুরা বারবার আমাকে রক্ষা করেছে। আমি মানসিকভাবে শেষ হয়ে গিয়েছি। আমি অনেক আশা নিয়ে পুলিশের কাছে এসেছি। আমি আশাবাদী তারা নিশ্চয় একটা উপায় করে দিবে আমাকে।

ছেলের এমন পাগলামির খবর পেয়ে থানায় ছুটে আসেন বাবা আলী হোসেন। তিনি বলেন, আমরা তাকে অনেক বুঝিয়েছি। এই ধরনের কাজ খারাপ। সে বাড়িতে ভাত খায় না, সবসময় মন মরা হয়ে থাকে বলেও জানান বাবা।

পুলিশ বলছে, কখনও এমন অভিজ্ঞতার মুখোমুখি হননি তারা। ইপিজেড থানার অফিসার ইনচার্জ কবিরুল ইসলাম বলেন, এই বিষয়ে আসলে আমাদের করার কিছু নেই। ছেলে-মেয়ে দু’জনই প্রাপ্তবয়স্ক। সম্পর্ক রাখা না রাখার বিষয়ে পুলিশের কিছু করণীয় নেই। তারপরও ছেলে যদি চায় তাহলে আদালতে তার বিরুদ্ধে মামলা করতে পারে। আমি তার অভিভাবককে ডেকে কাউন্সিলিং করার পরামর্শ দিয়েছি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply